ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভোট নয়, নৌকা প্রতীকে পেলেই চেয়ারম্যান : বিএনপি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫১, ২১ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভোট নয়, নৌকা প্রতীকে পেলেই চেয়ারম্যান : বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে জনগণের ভোট নয়, বরং আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা পাওয়া গেলেই নির্বাচিত হওয়া যায়। 

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, উপজেলা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে নৌকা প্রতীক লাগে, জনগণের ভোট লাগে না। সরকার একনায়কতন্ত্র প্রতিষ্ঠার পর এখন বাকশাল কায়েমের দিকে যাচ্ছে।

সরকার খালেদা জিয়ার মৃত্যুর খবর শুনতে চায়, এ অভিযোগ করে তিনি বলেন, ক্ষমতাসীনরা পরিত্যক্ত, অন্ধকার, স্যাঁতসেতে কারাগারে অসুস্থ বেগমম জিয়ার যন্ত্রণার ছটফটানি দেখে আনন্দ উপভোগ করছেন।

খালেদা জিয়ার দ্রুত মুক্তি ও তার পছন্দের হাসপাতালে চিকিৎসা দেওয়ার দাবি জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ফুঁসে ওঠার সময় এসেছে। সরকারের বিরুদ্ধে অভিমান, ক্ষোভ ও বিদ্রোহের জন্য জনগণ অগ্নিগর্ভ হয়ে আছে। যেকোনো সময় জনতার বিস্ফোরণ শুরু হবে।

সরকারের ইচ্ছায় ‘অসুস্থ খালেদা জিয়া’কে তার ইচ্ছার বিরুদ্ধে হুইলচেয়ারে করে কারাগার থেকে আদালতে নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৯/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়