ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ওবায়দুল কাদের শঙ্কামুক্ত, ভালো আছেন’

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওবায়দুল কাদের শঙ্কামুক্ত, ভালো আছেন’

জ্যেষ্ঠ প্রতিবেদক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ভালো এবং তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিউরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভীর বরাত দিয়ে সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ শুক্রবার জানান, ‘ওবায়দুল কাদের ভালো আছেন।’

‘অপারেশনের পর তিনি এখন শঙ্কামুক্ত। ওনার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে। বাকি সব প্যারামিটার ভালো আছে। আগামী ৩/৪ দিন পর তাকে কেবিনে শিফট করা হবে।’

হাসপাতালে ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না, নাইমুজ্জামান মুক্তা, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেনসহ ওবায়দুল কাদেরের পরিবারের সদস্য ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটির নেতারা  উপস্থিতি ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল  কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৯/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়