Breaking News
এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩.৯৩
X
ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

পয়লা বৈশাখে জাপা নেতা-কর্মীদের অঙ্গীকার

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৪ ৬:২৫:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৪ ৬:২৫:০৭ পিএম
পয়লা বৈশাখে জাপা নেতা-কর্মীদের অঙ্গীকার
Voice Control HD Smart LED

জ্যেষ্ঠ প্রতিবেদক : বাংলা নববর্ষে (পয়লা বৈশাখে) জাতি ধর্ম বর্ণ ভেদাভেদ ভুলে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা। সন্ত্রাস, জঙ্গিবাদ দমন ও খুন-রাহাজানি, ঘুষ-দুর্নীতি দূর করে সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন দলটির নেতারা।

বাংলা নববর্ষ বরণ উপলক্ষে রোববার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরে তরুণ সংঘ মাঠে মোহাম্মদপুর থানা জাতীয় পার্টি আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতা-কর্মীরা এ অঙ্গীকার করেন।

রোববার সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শিল্পীরা অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। আনন্দময় আয়োজনে সবাইকে পান্তা-ইলিশে আপ্যায়িত করা হয়। রেফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়েছে। এর আগে সকাল ৯টায় একই মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, জাতীয় পার্টি দেশ ও জাতির জন্য রাজনীতি করে। সন্ত্রাস, দুর্নীতি ও জঙ্গিবাদের বিরুদ্ধে ইতিবাচক রাজনীতিই জাতীয় পার্টির রাজনীতি।

তিনি বলেন, সরকার ও বিরোধীদল এক হয়ে সম্প্রীতি বজায় রাখলে প্রতিটি উৎসবই হবে আনন্দময়। দেশে যদি পেট্রোল বোমা ও সন্ত্রাসী কর্মকাণ্ড না থাকে তবেই উৎসব প্রিয় বাঙালির প্রতিটি দিনই হবে উৎসবমুখর।

মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ পয়লা বৈশাখে সরকারি ছুটি ঘোষণা করেন। বলেন পয়লা বৈশাখ কোন ধর্ম, গোষ্ঠী বা দলের নয়। পয়লা বৈশাখ হচ্ছে বাঙালির প্রধান উৎসব।

মোহাম্মদপর থানা জাতীয় পার্টির সভাপতি এ এন এম রফিকুল ইসলাম সেলিমের সভাপতিত্বে আলোচনায় বিশেষ অতিথি ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এমএ রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, রেজাউল করিম, এমএ হাসেম, শারমিন পারভিন লিজা, আবদুস সাত্তার, মোহাম্মদ আলী শেখ, মামুনুর রহমান, মোমেনা বেগম, ফারুক শেখ, পারভেজ চৌধুরী, ইয়াসির মেজবাহ, মো. রোহান, নুরুল ইসলাম লিটু।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge