ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘প্যারোল অথবা শপথ কোনোটাই বিএনপি গ্রহণ করেনি’

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ২০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্যারোল অথবা শপথ কোনোটাই বিএনপি গ্রহণ করেনি’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, প্যারোল অথবা শপথ কোনোটাই বিএনপি গ্রহণ করেনি।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয় দল আয়োজিত মানববন্ধনে এ কথা বলেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেন, খালেদা জিয়া বের হবেন সাহসিকতার প্রতীক হয়ে। নেত্রীকে আমরা বের করব আন্দোলনের মধ্য দিয়ে। এ দেশের ছাত্রসমাজ, মেহনতি মানুষের আন্দোলনের মধ্য দিয়ে তিনি বের হবেন।

তিনি বলেন, সরকার বিভিন্ন ধূম্রজাল সৃষ্টি করছে। কখনো প্যারোলের কথা বলছে, কখনো সংসদ সদস্যদের শপথের কথা বলছে। কিন্তু বিএনপি থেকে স্পষ্ট করে বলা হয়েছে, প্যারোল অথবা শপথ কোনোটাই বিএনপি গ্রহণ করেনি। বিএনপি গ্রহণ করেছে একটি- সেটি হলো গণতন্ত্রের অকুতোভয় সৈনিকদের আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানো। এর মধ্য দিয়ে আমরা গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে চাই, এটাই আমাদের লক্ষ্য।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদার সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৯/নাসির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়