ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে জাবি’র মাত্র দুইজন

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ১৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে জাবি’র মাত্র দুইজন

জাবি প্রতিনিধি: ৩০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুইজন সাবেক ছাত্র নেতা স্থান পেয়েছেন।

এরা হলেন, সহ-সভাপতি পদে আরিফুল ইসলাম আরিফ এবং উপ আন্তর্জাতিক সম্পাদক পদে মাহবুবুর রহমান সালেহী।

বিগত কমিটিতেও প্রথম দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে দুইজন পদ পান। পরে আরো কয়েকজনকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদ দেওয়া হয়।

সূত্র জানায়, আরিফুল ইসলাম আরিফ ও মাহবুবুর রহমান সালেহী ছাড়াও এবার বেশ কয়েকজন নেতা-নেত্রী কেন্দ্রীয় কমিটিতে পদ প্রত্যাশী ছিলেন। এর মধ্যে মো. মুরশিদুর রহমান আকন্দ, হামজা রহমান অন্তর, নিশাত ইমতিয়াজ বিজয় প্রমুখের নাম জোরেশোরে উচ্চারিত হয়েছে। তবে পূর্ণাঙ্গ কমিটিতে তাদের স্থান হয়নি।

ফেসবুকে স্ট্যাটাস দাতাদের মধ্যে রয়েছেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, সাইফুল ইসলাম নামের এক ছাত্রলীগ কর্মী, কেন্দ্রীয় কমিটিতে পদ প্রত্যাশী মো. মুরশিদুর রহমান আকন্দসহ বেশ কয়েকজন। মুরশিদুর রহমান আকন্দ হতাশা প্রকাশ করে লিখেছেন, “.... রাজনীতি করে দলের স্বার্থে, সংগঠনের স্বার্থে মিথ্যাকে নিশ্চুপ বরণ করে কারাবরণ করেছি। মমতাময়ী জননীর জন্য প্রাণটা দেওয়া বাদে সংগঠনের জন্য সব করেছি। চোখ দিয়ে অশ্রু গড়াচ্ছে। দেশরত্ন শেখ হাসিনা কমিটি করবার জন্য যেসব দিক মূল্যায়নের কথা বলেছেন তার কোন বিবেচনায় অযোগ্য হলে আজীবনের জন্য কারাবরণ করতে রাজি। কিন্তু এ কেমন সাজা!....”

এবিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘কেন্দ্রীয় নির্বাহী সংসদ যাদেরকে যোগ্য মনে করেছে তাদেরকে পদ দিয়েছে। তবে আমি আশা করবো, সামনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আরো বেশি পদ পাবে।’




রাইজিংবিডি/জাবি/১৪ মে ২০১৯/তহিদুল ইসলাম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়