ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেন্সরের অনুমতি পেয়েছে ‘বান্ধব’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ১৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেন্সরের অনুমতি পেয়েছে ‘বান্ধব’

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা মৌ খান। গত এপ্রিলে তার অভিনীত ‘প্রতিশোধের আগুন’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এবার তার অভিনীত ‘বান্ধব’ সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল। রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক সুজন বড়ুয়া।

সিনেমা প্রসঙ্গে এ পরিচালক বলেন, ‘চলচ্চিত্রটিতে দর্শক দেখতে পাবেন ডাস্টবিনের ময়লা-আবর্জনার মাঝে কুড়িয়ে পাওয়া এক শিশুর জীবনের গল্প। এটি বাংলাদেশের বাস্তব একটি গল্প। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

ঈদুল ফিতরের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন বলেও জানান এই নির্মাতা।

‘বান্ধব’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌ খান। এছাড়াও অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, সিরাজ হায়দার, সুমিত, আসমা, হাবিব খান, আন্না, শায়লা, উর্মি, আরফানসহ অনেকে।

অনুপম কথাচিত্রের ব্যানারে ‘বান্ধব’ সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। গত ফেব্রুয়ারিতে গাজীপুরের জয়দেবপুরে সিনেমাটির চিত্রধারণের কাজ শুরু হয়। এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণ করা হয়।



সিনেমাটিতে মোট ৫টি গান ব্যবহার করা রয়েছে। এর মধ্যে চারটি গান লিখেছেন সুদীপ কুমার দীপ। একটি লিখেছেন মুন্সি ওয়াদুদ। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন শেখ সাদি খান ও এম এ রহমান। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আশিকুর রহমান, চৈতী মুৎসদ্দি, বেলী আফরোজ, কোনাল।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়