ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঈদযাত্রায় উত্তরাঞ্চ‌লের মানু‌ষের জন্য চি‌ন্তিত মন্ত্রী

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদযাত্রায় উত্তরাঞ্চ‌লের মানু‌ষের জন্য চি‌ন্তিত মন্ত্রী

‌জ্যেষ্ঠ প্র‌তি‌বেদক : ঈদে ঘরমুখো উত্তরাঞ্চলের মানুষের জন্য টঙ্গী-গাজীপুর রুট সমস্যার কারণ হতে পারে বলে আশঙ্কা করছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমার আশঙ্কা হলো, টঙ্গী-গাজীপুর রাস্তা নিয়ে। এটা নিয়ে আমি উদ্বিগ্ন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বনানীর সড়ক ভবনে মতবিনিময় সভা করেন ওবায়দুল কাদের। এ সময় তিনি এ কথা বলেন।

রাজধানী থকে আব্দুল্লাহপুর হয়ে ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক; মানিকগঞ্জ, পাটুরিয়া, দৌলতদিয়া নৌরুটের যাত্রীরা বেশিরভাগ টঙ্গী-গাজীপুর দিয়ে বের হন।

ঢাকার বিমানবন্দর থেকে গাজীপুর পর্যন্ত রোড ট্রানজিটের কাজ চলমান থাকায় ঈদযাত্রায় কিছুটা দুর্ভোগ হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন ওবায়দুল কা‌দের।

তিনি বলেন, ‘রোড ট্রানজিটের কাজ চলমান থাকায় কিছুটা সমস্যা হতে পারে। আমি উদ্বিগ্ন। আমার আশঙ্কা হলো, টঙ্গী-গাজীপুর রাস্তা নিয়ে। এছাড়া, সারা দেশের আর কোথাও কোনো সমস্যা হবে না। আমরা আশা করছি, গাজীপুরের মেয়র, পুলিশ ও বিআরটিএ সেটা সমাধান করবে।’

মতবিনিময় সভায় মহাখালী, সায়দাবাদ ও গাবতলী তিনটি আন্তঃজেলা বাস টার্মিনালে থেকে যাত্রা নির্বিঘ্ন করার জন্য তিনটি আলাদা কমিটি করা হয়েছে বলে জানিয়েছেন বিআরটিএর অতিরিক্ত সচিব মো. মশিউর রহমান।

তিনি জানান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম), সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক), সংশ্লিষ্ট থানা, ট্রাফিক ইন্সপেক্টর, পুলিশের পেট্রল ইন্সপেক্টর, বাস টার্মিনালের মালিক সমিতির সভাপতি সাধারণ-সম্পাদক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদককে রেখে তিনটি বাস টার্মিনালের কমিটি গঠন করা হয়েছে।



রাই‌জিং‌বি‌ডি/ঢাকা/২৩ মে ২০১৯/‌রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়