ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজনীতির নেতৃত্ব নিয়ে জিএম কাদেরের দুঃখ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজনীতির নেতৃত্ব নিয়ে জিএম কাদেরের দুঃখ

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজনীতির নেতৃত্বে রাজনীতিবিদরা না থাকায় দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

দলের বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে বুধবার দুপুরে পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে অনুষ্ঠিত এক সভায় দুঃখ করে তিনি বলেন, আগের দিনে গণমানুষের ভালোবাসায় সিক্ত রাজনীতিবিদরাই সামনের সারিতে থেকে রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। কিন্তু এখন সে অবস্থা নেই। অনেক ক্ষেত্রেই ব্যবসায়ীরা টাকা বিনিয়োগ করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছে।

জিএম কাদের বলেন, রাজনীতির এই ধারা পরিবর্তন করতে হবে। রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব ফিরিয়ে আনতে হবে। জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে বলেও জানান তিনি।

সামনে জাপার সুদিন আসছে উল্লেখ করে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, দেশবরেণ্য অনেকেই এখন জাতীয় পার্টির পতাকাতলে সামিল হতে আগ্রহ প্রকাশ করছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, ব্যবসায়ী, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাসহ বিভিন্ন পেশাজীবী মানুষ জাপায় আসতে চাইছেন। জাতীয় পার্টির নিস্ক্রিয় সদস্যরা এখন থেকে সক্রিয় হবেন। সবমিলিয়ে সামনে আমাদের সুদিন আসছে। যাদের ত্যাগে জাতীয় পার্টি প্রতিষ্ঠিত তাদের সঠিকভাবে মূল্যায়ন করা হবে বলেও জানান তিনি।

পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল, সফিকুল ইসলাম দুলাল, জিসান প্রধান প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়