ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেখ হাসিনার দৃঢ়তার কারণেই রাজাকারদের বিচার

এমএ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ৩১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ হাসিনার দৃঢ়তার কারণেই রাজাকারদের বিচার

নিজস্ব প্রতিবেদক : বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা এবং সাহসিকতার কারণেই রাজাকারদের বিচার সম্ভব হয়েছে। অন্য কেউ প্রধানমন্ত্রীর পদে থাকলে এটা সম্ভব হতো না।

 

শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

 

‘বিজয়ের ৪৫ বছর ও অর্থনৈতিক সমৃদ্ধি’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন।

 

বঙ্গবন্ধুর রক্তের ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্য দিয়ে এখনও বাংলাদেশ বয়ে চলেছে। শেখ হাসিনার নেতৃত্বে এভাবে চলতে থাকলে সোনার বাংলা একদিন তৈরি হবেই বলে মন্তব্য করেন মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

 

ইয়াফেস ওসমান বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর কারণে আমরা এদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর পরিচয়েই আজ আমরা এত দূর এসেছি। তার মতো মহামানবের অবদান স্বীকার করে না এমন কুলাঙ্গারও বাংলাদেশে আছে।

 

সবাইকে মিলে-মিশে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন, আমরা সবাই এক হয়ে কাজ করি, দেশের জন্য কাজ করি। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করি। ভেদাভেদ ভুলে সবাই মিলে একত্রে কাজ করলে আমরা শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাব।

 

তিনি আরও বলেন, খালেদা জিয়া দেশে জঙ্গি খুঁজে পান না কারণ তিনি নিজেই জামায়াতের সঙ্গী।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মশিউর মালেক। অনুষ্ঠান সঞ্চালনা করেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফেরদৌস আলম।

 

আয়োজক সংগঠনের সভাপতি ড. এ কে আব্দুল মোমেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল হক সবুজ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৬/এমএ খান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়