ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বাহুবলি-টু’ মুক্তিতে বাধা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বাহুবলি-টু’ মুক্তিতে বাধা

বাহুবলি সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : শুটিং শেষ, প্রকাশিত হয়েছে ট্রেইলার, চলছে সিনেমা মুক্তির জোর প্রস্তুতি কিন্তু এরই মধ্যে ভারতের কর্ণাটকে বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু সিনেমাটি মুক্তি নিয়ে তৈরি হয়েছে জটিলতা। কিছু সংগঠন সেখানকার ফিল্ম চেম্বার অব কমার্স সভাপতি এসএ রা গোবিন্দুর কাছে কর্ণাটকে সিনেমাটি মুক্তি বন্ধের দাবি জানিয়েছেন।

সংগঠনগুলোর এ দাবির মূলে রয়েছেন অভিনেতা সত্যরাজ। বাহুবলি সিনেমায় কাটাপ্পা চরিত্রে অভিনয় করছেন তিনি।  কর্ণাটক ও তামিলনাড়ুর মধ্যে অনেকদিন ধরে চলে আসা কাবেরি পানিবণ্টন জটিলতা নিয়ে তামিলনাড়ুর হয়ে মন্তব্য করেছিলেন সত্যরাজ। এতেই চটেছে এই সংগঠনগুলো।

যদিও এ অভিনেতা অনেক আগেই মন্তব্য করেছিলেন। এমনকি এরপর বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটিও মুক্তি পায়। কিন্তু তখন কোনো বাধা প্রদান করা হয়নি। কিন্তু এখন সেই মন্তব্য নতুন করে সমস্যার সৃষ্টি করছে।  

এর আগে একটি সংগঠন কর্ণাটকের প্রেক্ষাগৃহে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার ট্রেইলার প্রদর্শনে বাধা প্রদান করেছিল। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি ঠিক করতে হিমশিম খেলে ট্রেইলার প্রদর্শন বন্ধ করে দেয়া হয়।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতী, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি, রামায়া কৃষ্ণা, সত্যরাজ প্রমুখ। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।   

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৭/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়