ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

যশোর জেলা নেতাদের কোন্দল নিরসনের নির্দেশ আ.লীগের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোর জেলা নেতাদের কোন্দল নিরসনের নির্দেশ আ.লীগের

নিজস্ব প্রতিবেদক : যশোর উপজেলা ও পৌর আওয়ামী লীগের অপূর্ণাঙ্গ কমিটিগুলো দ্রুত পূর্ণাঙ্গ করে অভ্যন্তরীণ  কোন্দল নিরসনের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে স্থানীয় নেতাদের সঙ্গে দীর্ঘ ৬ ঘণ্টার বৈঠকে এ নির্দেশনা দেন তারা।

বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন উপস্থিত ছিলেন। জেলা আওয়ামী লীগ সভাপতি শহীদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, শেখ আফিল উদ্দিন এমপি, স্বপন ভট্রচার্যসহ সদর, শার্শা, কেশবপুর উপজেলা ও মনিরামপুর পৌর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, সব দলের অংশ গ্রহণের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচন প্রতিযোগিতামূলক হবে। অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ পুনরায় নির্বাচিত হবে, শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। এই নির্বাচন হবে, আওয়ামী লীগ তথা স্বাধীনতা পক্ষের শক্তির জন্য একটি চ্যালেঞ্জের নির্বাচন। এ নিয়ে জয়ী হতে হলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৈঠক সূত্র আরো জানায়, সদর উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ ১৪ বছর ধরে সম্মেলন নেই। এ সংগঠনের নেতারা দলীয় কর্মকাণ্ডে তেমন সক্রিয় নয় বলে অভিযোগ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। তবে এ অভিযোগ নাকচ করে সদর নেতারা শাহীন চাকলাদারের স্বেচ্ছারিতার অভিযোগ তোলেন। শার্শা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হলেও অভ্যন্তরীণ কোন্দলের কারণে দীর্ঘদিন পূর্ণাঙ্গ কমিটি হয়নি। তবে দুটি পৃথক কমিটি জেলায় জমা পড়েছে। দুই কমিটির সঙ্গে সমন্বয় করে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে ৭ সদস্যের কমিটি গঠন করে দেওয়া হয়েছে। মনিরাপুর পৌর আওয়ামী লীগের অভ্যন্তরীণ সমস্যা দ্রুত নিরসনের তাগাদা দেওয়া হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়