ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীর পরামর্শে ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন রাজু

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৬, ১১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর পরামর্শে ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন রাজু

লাখ টাকার ক্যাশ ভাউচার ও সেই টাকায় কেনা ওয়ালটন পণ্য নিয়ে বোরহান হোসাইন রাজু

জাকির হুসাইন : একটি ফ্রিজ খুবই দরকার ছিল বোরহান হোসাইন রাজুর। নিজের পছন্দ ছিল বিদেশি কোনো ব্র্যান্ড। কিন্তু স্ত্রীর পছন্দ দেশীয় ব্র্যান্ড ওয়ালটন।

ফলে নিজের মত পাল্টে স্ত্রীর পরামর্শেই গত বুধবার ১১ সিএফটির একটি ওয়ালটন ফ্রিজ কেনেন রাজু। মাত্র ৬ হাজার ৮০০ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে ফ্রিজটি নেন তিনি। আর এতেই ভাগ্য খুলে যায় তার। পেয়ে যান লাখ টাকার ক্যাশ ভাউচার।

বোরহান হোসাইন রাজুর সঙ্গে কথা বলে জানা গেছে, তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জে। তবে দীর্ঘদিন ধরে ঢাকার তেজগাঁওয়ের পূর্ব রাজাবাজার এলাকায় বসবাস তার। রাজধানীর পান্থপথে ডেকোরেটরের ব্যবসা করেন। দুই ভাইয়ের মধ্যে তিনি বড়। ছোট ভাই বিদেশে থাকায় তার স্ত্রীকে নিয়ে চাঁদপুর গ্রামের বাড়িতে থাকেন মা। বাবা ১২ বছর আগে মারা যান। বর্তমানে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়েই তার সংসার।

তিনি বলেন, বর্তমান যুগে ফ্রিজ কোনো বিলাসিতা নয়। বরং বাসার অতি প্রয়োজনীয় পণ্য। আগে তার বাসায় একটি ফ্রিজ ছিল কিন্তু বর্তমানে সেটি নষ্ট। ফলে একটি ফ্রিজ না হলে চলছিল না। ব্যবসার কারণে তেমন সময়ও করতে পারছিলেন না। এদিকে প্রতি রাতে বাসায় গেলেই স্ত্রী ফ্রিজ কেনার তাগাদা দেন।

তিনি বলেন, গত বুধবার স্থির করি আজ ফ্রিজ কিনবই। আমার ইচ্ছে ছিল বিদেশি কোম্পানির ফ্রিজ কেনার। তবে ভাবলাম বউয়ের কাছে শুনি সে কী বলে। তার কাছে জানতে চাইলে সে বলল, বিদেশি অনেক কোম্পানির চেয়ে দেশীয় কোম্পানি ওয়ালটনের ফ্রিজ অনেক ভালো। তা ছাড়া দামও নাকি অনেক কম। তার বড় ভাই ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের কর্মকর্তা। তার বাসায়ও নাকি ওয়ালটন ফ্রিজ। আত্মীয়-স্বজন অনেকের বাসায়ও আছে। ছেলের স্কুলের বেশির ভাগ বন্ধুদের বাসায়ও ওয়ালটন ফ্রিজ ব্যবহার করছে। কেউ খারাপ বলেনি। এ কারণে বউয়ের দাবি আমাদের বাসায়ও চাই ওয়ালটন ফ্রিজ।

রাজু জানান, তার স্ত্রীর দাবি মেনে দুই বন্ধুকে সঙ্গে নিয়ে রাজধানীর বিজয় সরণির ওয়ালটন প্লাজায় যান। সেখান থেকে ১১ সিএফটি সাইজের একটি ফ্রিজ পছন্দ হয় তার। ফ্রিজের দাম ঠিক হয় ২৪ হাজার ৫০৫ টাকা। তবে কিস্তির সুবিধা থাকায় মাত্র ৬ হাজার ২০০ টাকা ডাউন পেমেন্ট দিয়ে ফ্রিজটি কেনেন তিনি। বাকি টাকা ৬ মাসের কিস্তিতে পরিশোধ করার সিদ্ধান্ত হয়।

তিনি বলেন, ওয়ালটন পণ্য কিনলে যে লাখ টাকা পাওয়া যাবে এমন কথা আগে জানা ছিল না। তবে শোরুমে গেলে ওয়ালটন কর্মকর্তারা জানান যে, তাদের পণ্য ক্রয়ে বিশেষ অফার চলছে। ভাগ্য ভালো থাকলে লাখ টাকা পর্যন্ত পাওয়া যাবে। সেটা না হলেও ২০০ টাকা নিশ্চিত পাবেন।

কিস্তিতে কিনলে এ সুবিধা পাওয়া যাবে কি না জানতে চাইলে কর্মকর্তারা বলেন, নগদ বা বাকি সেটা বিষয় নয়। বিষয় হলো আপনি পণ্য কিনেছেন কি না। এতে আমার আগ্রহ আরো বাড়ে। ফ্রিজ কেনার কিছুক্ষণ পর আমার মোবাইলে একটি মেসেজ আসে। মেসেজটি খুলে দেখি লাখ টাকার ক্যাশ ভাউচার। আমার ভাগ্যে লাখ টাকা আসবে এটা কখনো ভাবতে পারিনি। জীবনে এই প্রথম পণ্য কেনার পর বড় কোনো পুরস্কার পেলাম। আমার নয়, আমার স্ত্রীর ভাগ্যের কারণেই ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের কোটি কোটি টাকার অফারের কথা না জানা সত্ত্বেও লাখ টাকা বিজয়ী হয়েছি। এর চেয়ে আনন্দের খবর আর কি হতে পারে!

 

বোরহান হোসাইন রাজু এবং তার বন্ধুদের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেওয়া হচ্ছে


১ লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে কী পণ্য কিনেছেন জানতে চাইলে তিনি আক্ষেপ করে বলেন, যার (স্ত্রী) কপালের জোরে লাখ টাকার পুরস্কার পেয়েছি, তাকেই প্রথমে জানাতে পারিনি। তাকে জানানোর আগেই সঙ্গে থাকা বন্ধুদের অর্ধেকের বেশি টাকার পণ্য কিনে দিতে হয়। তারা দুজন দুটি ৩০ লিটারের ওভেন, একটি প্রিমো এইচ-৬ মডেলের স্মার্টফোন এবং একটি রাইস কুকার নিয়েছে। বাকি টাকায় আমার বাসার জন্য একটি ৩০ লিটারের ওভেন, দুইটি প্রিমো এইচ-৬ মডেলের স্মার্টফোন এবং একটি প্রেসার কুকার নিয়েছি। বাসায় গিয়ে বউকে জানালে সে আমার ওপর ভীষণ রাগ করে তাকে না জানানোর জন্য। সে বলে তার পরামর্শে ফ্রিজ কিনে এত বড় পুরস্কার পাওয়া। আর তাকে জানালাম না। পুরস্কার পাব কখনো ভাবতে পারিনি। যখন পেলাম, তখন বন্ধুদের আবদার উপেক্ষা করতে পারিনি।

ওয়ালটন পণ্যের দাম, মান ও গুণাগুণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার ব্যবসার কারণে বাইরের খবর তেমন রাখতে পারি না। তবে আমার স্ত্রী এসব ব্যাপারে ভালো খবর রাখে। তার কথায় যতটুকু বুঝেছি তাতে খুব ভালো হবে। আমি ওয়ালটনের সাফল্য কামনা করছি।

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ নভেম্বর ২০১৭/অগাস্টিন সুজন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়