ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আল আমিনের সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ১৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আল আমিনের সেঞ্চুরিতে প্রাইম ব্যাংকের জয়

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। বিকেএসপির ৩ নম্বর মাঠে প্রথমে ব্যাট করে আল আমিনের সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৩০৭ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। জবাবে ৪৭.১ ওভারে ২৪৮ রানে অলআউট হয়ে যায় খেলাঘর। ৫৯ রানের দারুণ এক জয় পায় প্রাইম ব্যাংক।

সকালে টস জিতে ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক। স্কোরশিটে কোনো রান যোগ করার আগেই মেহেদী মারুফের উইকেট হারায় তারা। দ্বিতীয় উইকেটে ৫২ রান তোলেন সৌম্য সরকার ও সাব্বির রহমান। এরপর ব্যক্তিগত ৩৬ রানে আউট হন সাব্বির। ৯৭ রানের মাথায় সৌম্য সরকার ৩৯ রান করে আউট হওয়ার পর মাঠে নামেন আল আমিন। মাঠে নেমে উন্মুখ চাঁদের সঙ্গে ৩৭ রান, তাইবুর রহমানের সঙ্গে ৩২ ও জাকির হোসেনের সঙ্গে ৯৮ রানের জুটি গড়েন।

 



এ যাত্রায় উন্মুখ চাঁদ ৩২, তাইবুর রহমান ১০ ও জাকির হাসান ৫০ রান করে আউট হলেও আল আমিন তুলে নেন লিস্ট এ ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৩৭ বলে ৯ চার ও ৩ ছক্কায় ১০৬ রানে অপরাজিত থাকেন তিনি। তার সঙ্গে ২৬ রানে অপরাজিত থাকেন আরিফুল হক। তাতে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩০৭ রানের বড় সংগ্রহ পায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বল হাতে ২টি করে উইকেট নেন খেলাঘর সমাজ কল্যাণ সমিতির ডলার মাহমুদ ও শামসুল আলম।

৩০৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৩ রানে প্রথম ও ৫১ রানে দ্বিতীয় উইকেট হারায় খেলাঘর। তৃতীয় উইকেটে ৭৮ রানের জুটি পায় দলটি। ১২৫ রানের মাথায় ব্যক্তিগত ৩৯ রানে অমিত মজুমদার আউট হওয়ার পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খেলাঘর। ১৫৩ রানে চতুর্থ, ১৮১ রানে পঞ্চম, ২০৭ রানে ষষ্ঠ, ২২৯ রানে সপ্তম, ২৩৪ রানে অষ্টম, ২৪৫ রানে নবম ও ২৪৮ রানে দশম উইকেট হারায় খেলাঘর। তাতে ৫৯ রানের ব্যবধানে হার মানে তারা।

 



বল হাতে প্রাইম ব্যাংকের রুবেল হোসেন, নাহিদুল ইসলাম ও উন্মুখ চাঁদ ২টি করে উইকেট নেন। ম্যাচসেরা নির্বাচিত হন প্রাইম ব্যাংকের আল আমিন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়