ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৬ মে ২০১৭
Risingbd
সর্বশেষ:

অমিতের সেঞ্চুরিতে খেলাঘরের জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৭:১১:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ৭:১১:৪৮ পিএম
ম্যাচসেরার পুরস্কার হাতে অমিত মজুমদার (ছবি : সামিউল ইসলাম সাকিব)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে প্রথম জয় পেয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। শুক্রবার বিকেএসপির ৪ নম্বর মাঠে তারা ৭৭ রানে হারিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে।

খেলাঘর প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮৮ রান করে। জবাবে ৪৫.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২১১ রানেই গুটিয়ে যায় পারটেক্স স্পোর্টিং ক্লাবের ইনিংস। তাতে খেলাঘর জয় পায় ৭৭ রানে।

বল হাতে খেলাঘরের জয়ে অবদান রাখেন সাদিকুর রহমান, তানভীর ইসলাম ও আরিফুল ইসলাম। তারা প্রত্যেকে ৩টি করে উইকেট নেন। অপর উইকেটটি নেন রবিউল ইসলাম রবি।

তার আগে ব্যাট হাতে খেলাঘরের জয়ে অবদান রাখেন অমিত মজুমদার। তার ১০১ রানের ইনিংস ভর করে ২৮৮ রানের সংগ্রহ পায় খেলাঘর। অমিতের পরে ৭৯ রান করেন নাজমুস সাদাত। ৫১ বলে খেলা তার এই ইনিংসে ২টি চারের পাশাপাশি ৬টি ছক্কার মার ছিল। তৃতীয় সর্বোচ্চ ৩৪ রান করেন রবিউল ইসলাম রবি। বল হাতে পারটেক্সের জুবায়ের আহমেদ ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট মামুন হোসেন ও নুরুজ্জামান মাসুম।

 


অন্যদিকে পারটেক্সের ২১১ রানের ইনিংসে সর্বোচ্চ ৪৪ রান করেন অধিনায়ক জুবায়ের আহমেদ। ৩৯ রান করেন সাজ্জাদ হোসেন। ৩৫ রান করেন ইরফান শুকুর। ২০টি রান আসে যতিন সাক্সেনার ব্যাট থেকে।

ম্যাচসেরা নির্বাচিত হন অমিত মজুমদার।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি প্রথম ম্যাচে আবাহনীর কাছে হার মানে। দ্বিতীয় ম্যাচে হেরে যায় প্রাইম ব্যাংকের কাছে। তৃতীয় ম্যাচে এসে জয় পেল পারটেক্সের বিপক্ষে।

 


রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/আমিনুল

Walton Laptop