ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ড বুধবার শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ড বুধবার শুরু

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের লোগো

ক্রীড়া ডেস্ক : বৈরি আবহাওয়ার কারণে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ড শুরু হওয়ার তারিখ বেশ কয়েকবার পিছিয়েছে। অবশেষে আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ড।

চতুর্থ রাউন্ডের প্রথম দিনে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে আবাহনী লিমিটেড ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ নম্বর মাঠে লড়বে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। আর বিকেএসপির ৪ নম্বর মাঠে ময়দানি লড়াইয়ে নামবে লিজেন্ডস অব রূপগগঞ্জ ও কলবাগান ক্রীড়া চক্র।

এদিকে বৃহস্পতিবার চতুর্থ রাউন্ডের ম্যাচে বিকেএসপির ৪ নম্বর মাঠে মুখোমুখি হবে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ফতুল্লায় মুখোমুখি হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। আর বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়বে ব্রাদার্স ইউনিয়ন ও পারটেক্স স্পোর্টিং ক্লাব।



একদিন বিরতি দিয়ে শনিবার থেকে শুরু হবে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড। আর মে মাসের ২ তারিখ শুরু হবে ষষ্ঠ রাউন্ড।

এই রাউন্ডগুলোতে অবশ্য জাতীয় দলের ক্রিকেটাররা খেলতে পারবেন না। আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ডের অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস ট্রফির জন্য আগামীকাল বুধবার দেশ ছাড়বে জাতীয় দলের ক্রিকেটাররা।

তিন রাউন্ড শেষে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। সমান পয়েন্ট নিয়ে নেট রান রেটে পিছিয়ে থেকে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও আবাহনী লিমিটেড। দুটি করে জয় নিয়ে চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে রয়েছে প্রাইম দোলেশ্বর, লিজেন্ডস অব রূপগঞ্জ এবং শেখ জামাল।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়