ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের অষ্টম রাউন্ড শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের অষ্টম রাউন্ড শুরু

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের লোগো

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের অষ্টম রাউন্ড মাঠে গড়িয়েছে আজ সোমবার। সকাল সাড়ে নয়টায় তিনটি ভেন্যুতে শুরু হয়েছে অষ্টম রাউন্ডের ম্যাচগুলো।

এই রাউন্ডে হাইভোল্টেজ ম্যাচে আজ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪ নম্বর মাঠে মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়ছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ ও খেলাঘর সমাজকল্যাণ সমিতি।

আগামীকাল মঙ্গলবার অষ্টম রাউন্ডের ম্যাচে বিকেএসপির ৪ নম্বর মাঠে খেলবে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ৩ নম্বর মাঠে খেলবে কলাবাগান ক্রীড়া চক্র ও ব্রাদার্স ইউনিয়ন। আর ফতুল্লায় খেলবে প্রাইম ব্যাংক ও পারটেক্স স্পোর্টিং ক্লাব।

৭ রাউন্ড শেষে পূর্ণ ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ৭ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে আবাহনী লিমিটেড। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, চতুর্থ স্থানে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর পঞ্চম স্থানে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।



রাইজিংবিডি/ঢাকা/৮ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়