ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আশরাফুল-জসিমে জয়ে শেষ কলাবাগানের

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশরাফুল-জসিমে জয়ে শেষ কলাবাগানের

ম্যাচসেরার পুরস্কার হাতে জসিমউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক : জয় দিয়ে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ শেষ করেছে কলাবাগান ক্রীড়াচক্র। বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের পর মোহাম্মদ আশরাফুল ও জসিমউদ্দিনের ফিফটিতে খেলাঘরকে ৫ উইকেটে হারিয়েছে তারা।

দুই দলেরই সুপার লিগের স্বপ্ন শেষ হয়ে গিয়েছিল আগেই। ১১ ম্যাচে চতুর্থ জয়ে লিগ শেষ করল কলাবাগান। খেলাঘর হারল অষ্টম ম্যাচ।

রোববার বিকেএসপির চার নম্বর মাঠে ২০৫ রানের মাঝারি লক্ষ্য তাড়ায় কলাবাগানকে ভালো সূচনা এনে দেন দুই ওপেনার তাসামুল হক ও জসিমউদিন। উদ্বোধনী জুটিতে ৫০ রান যোগ করে ব্যক্তিগত ১৭ রানে ফেরেন তাসামুল।

দ্বিতীয় উইকেটে জসিম ও অধিনায়ক আশরাফুল মিলে গড়েন ১০৪ রানের বড় জুটি। দুজনই তুলে নেন ফিফটি। জসিম ১০৩ বলে ১১ চারে ৮৯ করে ফিরলে ভাঙে এ জুটি।

এরপর দলীয় ১৮৩ থেকে ১৯৫, ১২ রানের মধ্যে অবশ্য ৩ উইকেট হারিয়েছিল কলাবাগান। তবে মুক্তার আলী ও মেহরাব হোসেন জুনিয়র ১৩ বল বাকি থাকতেই দলকে জয়ের বন্দরে পৌঁছে  দেন। আশরাফুল ১০৬ বলে ৩ চারে করেছেন ৫৬।

এর আগে খেলাঘর টস হেরে ব্যাট করতে নেমে কলাবাগানের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৫০ ওভারে ৭ উইকেটে ২০৪ রানের বেশি করতে পারেনি।

দলের পক্ষে সর্বোচ্চ ৭১ (৮৯ বলে ৬ চার, এক ছক্কা) রান করেন রাফসান আল মাহমুদ। আরিফুজ্জামান সাগরের ব্যাট থেকে আসে ৪৬ রান।

৩৪ রানে ৩ উইকেট নিয়ে কলাবাগানের সেরা বোলার সাদ নাসিম। ৩০ রানে ২ উইকেট নাবিল সামাদের। সঞ্জিত সাহা ও আশরাফুলের ঝুলিতে জমা পড়ে একটি করে উইকেট।

ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন জসিম।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়