ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাজীকে সহজেই হারাল প্রাইম ব্যাংক

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীকে সহজেই হারাল প্রাইম ব্যাংক

শট খেলছেন জাকির হাসান। ছবি: আব্দুল্লাহ আল মামুন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম পর্বের শেষ রাউন্ডে বড় জয় পেয়েছে প্রাইম ব্যাংক। পয়েন্ট টেবিলের শীর্ষ দল গাজী গ্রুপকে সহজেই ৭ উইকেটে হারিয়েছে মেহেদী মারুফের দল।

দুই দলেরই সুপার লিগ নিশ্চিত হয়েছিল আগেই। টানা নয় জয়ের পর শেষ দুই ম্যাচেই হারল গাজী গ্রুপ। তবে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে তারা। আট জয় ও তিন হারে ১৬ পয়েন্ট নিয়ে চারে প্রাইম ব্যাংক।

রোববার ফতুল্লায় ২১৫ রানের মাঝারি লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ৩৫ রানে ফিরে যান প্রাইম ব্যাংকের অধিনায়ক মারুফ (১৬)। তবে দ্বিতীয় উইকেটে জাকির হাসান-অভিমান্যু ইশ্বরনের ১০৭ ও তৃতীয় উইকেটে আল-আমিন-তাইবুরের ৬৪ রানের জুটিতে ১৯ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক।

৭৯ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৬৬ রান করে রিটায়ার্ড হার্ট হন জাকির।   ইশ্বরন ৫২, আল-আমিন অপরাজিত ৪১ ও তাইবুর করেন ৩৩ রান।

 



এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৩ রানেই ২ উইকেট হারিয়ে বিপদে পড়েছিল গাজী। শেষ বলে অলআউট হওয়ার আগে তারা যে ২১৪ রান করতে পেরেছে, সেটা মূলত তৃতীয় উইকেটে মুমিনুল হক-জহুরুল ইসলামের ১৪৯ আর পঞ্চম উইকেটে নাদিফ চৌধুরী-সোহরাওয়ার্দী শুভর ৪৬ রানের দুটি জুটিতে। আর কোনো জুটিই দুই অঙ্ক ছুঁতে পারেনি!

১০৬ বলে ৩ চার ও এক ছক্কায় ৭৯ রান করেন মুমিনুল। ৮৪ বলে ৪ চার ও এক ছক্কায় ৬৬ রান করে রিটায়ার্ড হার্ট হন জহুরুল। এ ছাড়া নাদিফ ২৬ ও শুভ করেন ১৫ রান।

প্রাইম ব্যাংকের নাজমুল ইসলাম সর্বোচ্চ ৩ উইকেট নেন। আল-আমিন হোসেন ও তাইবুর রহমানের ঝুলিতে জমা পড়ে ২টি করে উইকেট।

ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন জাকির হাসান।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়