ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বৃষ্টি আইনে আবাহনীর জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃষ্টি আইনে আবাহনীর জয়

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের খেলা আজ থেকে মাঠে গড়িয়েছে। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪ নম্বর মাঠে মুখোমুখি হয় আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বৃষ্টির কারণে ম্যাচ নির্ধারিত হয় ৪৭ ওভারে। আবাহনী প্রথমে ব্যাট করতে নেমে ৪৭ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩২১ রান সংগ্রহ করে।

কিন্তু বৃষ্টি আইনে প্রাইম ব্যাংকের জন্য টার্গেট দাঁড়ায় ৪৭ ওভারে ৩৩৪। সেই রান তাড়া করতে নেমে ৪৩.৩ ওভারে ২৭৩ রানে অলআউট হয়ে যায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আর আবাহনী বৃষ্টি আইনে জয় পায় ৬০ রানে।



ব্যাট হাতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের জাকির হাসান, নাহিদুল ইসলাম, আভিমানু ও আসিফ আহমেদ লড়াই করেন। কিন্তু তাদের চেষ্টা বিফলে যায়। ব্যাট হাতে জাকির হাসান ৫৫, নাহিদুল ও আভিমানু ৪৩ ও আসিফ আহমেদ ৩২ রান করেন। বল হাতে প্রাইম ব্যাংকের ইনিংসের লাগাম টেনে ধরেন মানান শর্মা, মোহাম্মদ সাইফুদ্দিন, আফিফ হোসেন ও শুভাগত হোম। মানান শর্মা ৩টি উইকেট নেন। বাকি তিনজন ২টি করে উইকেট নেন। অপর উইকেটটি নেন সাকলাইন সজীব।

তার আগে আবাহনীর ইনিংসে কেউ সেঞ্চুরির দেখা না পেলেও তিনজন ব্যাটসম্যান পঞ্চাশোর্ধ রানের ইনিংস খেলেন। লিটন দাস সর্বোচ্চ ৮৫ রান করেন। ৬৫ রান আসে নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে। ৬০ রান করেন মোহাম্মদ মিথুন। এ ছাড়া ৪৬টি রান করেন সাইফ হাসান। তাতে তিন শতাধিক রানের সংগ্রহ পায় আকাশী-নীল জার্সিধারীরা।



বল হাতে প্রাইম ব্যাংকের আল-আমিন হোসেন ও আরিফুল হক ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন নাজমুল ইসলাম ও তাইবুর রহমান।

ম্যাচসেরা নির্বাচিত হন আবাহনীর উদ্বোধনী ব্যাটসম্যান লিটন কুমার দাস।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়