ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রাইম ব্যাংকের দ্বিতীয় হার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রাইম ব্যাংকের দ্বিতীয় হার

ম্যাচসেরার পুরস্কার হাতে প্রাইম দোলেশ্বরের মার্শাল আইয়্যুব

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের শুরুটা ভালো হয়নি প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের। সুপার লিগের প্রথম রাউন্ডে তারা বৃষ্টি আইনে হার মানে আবাহনীর কাছে। আজ শনিবার দ্বিতীয় রাউন্ডে তারা হার মেনেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের কাছে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৪ নম্বর মাঠে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪১ রান তোলে। জবাবে ৪৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

অবশ্য শুরুচটা ভালো হয়েছিল না প্রাইম দোলেশ্বরের। ২৫ রানে প্রথম ও ৫৮ রানে দ্বিতীয় উইকেট হারিয়ে ধাক্কা খেয়েছিল তারা। সেখান থেকে ইমতিয়াজ হোসেন, শাহরিয়ার নাফীস ও মার্শাল আইয়্যুবের ব্যাটে জয়ের বন্দরে নোঙর করে তারা। দলের জয়ে মার্শাল আইয়্যুব সর্বোচ্চ ৮৪ রান করেন। ৮৯ বলে খেলা তার এই ইনিঙসে ১০টি চার ও ১টি ছক্কার মার ছিল। শাহরিয়ার নাফীসের ১২৯ বলে খেলা ৭৮ রানের ইনিংসে ৬টি চার ও ১টি ছক্কার মার ছিল। আর ৩০ বলে ৩২ রান করা ইমতিয়াজ হোসেনের ইনিংসে ৬টি চারের মার ছিল। বল হাতে প্রাইম ব্যাংকের রায়হান উদ্দিন ২টি উইকেট নেন।

তার আগে প্রাইম ব্যাংকের ২৪১ রানের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ ৭১ রান করেন আভিমানু। ৯৩ বলে খেলা তার এই ইনিংসে ৫টি চার ও ১টি ছক্কার মার ছিল। অধিনায়ক আসিফ আহমেদ ৭১ বলে অপরাজিত ৬২ রান করেন। ৪৪টি রান আসে মেহেদী মারুফের ব্যাট থেকে।

বল হাতে প্রাইম দোলেশ্বরের রজত ভাটিয়া ১০ ওভার বল করে ৫০ রান দিয়ে ৩টি উইকেট নেন। ২টি উইকেট নেন আরাফাত সানী। ১টি করে উইকেট নেন ফরহাদ রেজা ও রাহাতুল ফেরদৌস।

ম্যাচসেরা নির্বাচিত হন প্রাইম দোলেশ্বরের মার্শাল আইয়্যুব।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়