ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

অবনমন এড়াল খেলাঘর

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩২, ২৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবনমন এড়াল খেলাঘর

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে অবনমন এড়িয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। সোমবার পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৮ উইকেটে হারিয়ে অবনমন এড়ায় খেলাঘর।

সুবিধাজনক অবস্থানে থেকে রেলিগেশন লিগে অংশ নিয়েছিল খেলাঘর। দুই ম্যাচের মধ্যে যেকোনো একটি ম্যাচ জিতলেই  হতো তাদের। আজ প্রথম ম্যাচে জয় পাওয়ায় সহজেই অবনমন এড়িয়েছে  প্রথম বিভাগ থেকে উঠে আসা দলটি। খেলাঘরের জয়ে কপাল পুড়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের। প্রিমিয়ার লিগ থেকে দুই দলকে প্রথম বিভাগে নেমে যেতে হচ্ছে।

সোমবার রেলিগেশন লিগের প্রথম ম্যাচে খেলাঘরের সামনে দাঁড়াতে পারেনি পারটেক্স। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করতে নেমে মাত্র ৭৩ রানে গুটিয়ে যায় পারটেক্স।  ২৫.১ ওভার ব্যাটিং করার সুযোগ হয় তাদের। জবাবে ১৫.১ ওভারে ২ উইকেট হারিয়ে সহজেই জয় নিশ্চিত করে খেলাঘর। দুই ইনিংস মিলিয়ে খেলা হয়েছে মাত্র ৪০.২ ওভার।

খেলাঘরকে জয় এনে দিয়েছেন বোলার তানভীর ইসলাম। বল হাতে একাই ৬ উইকেট নিয়েছেন তানভীর। ৯.১ ওভারে ১৮ রানে ৬ উইকেট নেন তানভীর। পুরো লিগে তার উইকেটসংখ্যা ২৬টি। তানভীরের বোলিং তোপে মাথা তুলে দাঁড়াতে পারেনি পারটেক্স। বল হাতে ডলার মাহমুদ ২টি এবং রবিউল ইসলাম রবি ও অশোক মানেরিয়া ১টি করে উইকেট নেন। ব্যাট হাতে একাই লড়াই করেন ইরফান শুক্কুর। ২৭ রান আসে অধিনায়কের ব্যাট থেকে। এছাড়া দুই অঙ্কের ঘরে পৌঁছান জুবায়ের আহমেদ (১১) ও নুরুজ্জামান মাসুম (১২)।

সহজ লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ৮ উইকেটে জয় পায় খেলাঘর। রবিউল ইসলাম রবির ব্যাটিংয়ে সহজেই জয় পায় খেলাঘর। ডানহাতি এ ব্যাটসম্যান ৩ চার ও ১ ছক্কায় ৩৮ বলে ৩৪ রান করেন। এছাড়া ইনিংসের শুরুতে আউট হন সালাউদ্দিন পাপ্পু (১৫)। অমিত মজুমদার ২৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

ম্যাচ সেরার পুরস্কার জিতেন তানভীর ইসলাম।



রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৭/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়