ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শ্রদ্ধার পরিবর্তে কৃতি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১০, ১২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রদ্ধার পরিবর্তে কৃতি

শ্রদ্ধা কাপুর ও কৃতি স্যানন

বিনোদন ডেস্ক : টাইগার শ্রফ অভিনীত এবং ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত অন্যতম আলোচিত সিনেমা বাঘি। রোমান্টিক-অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি পরিচালনা করেছিলেন সাব্বির খান। সিনেমায় টাইগারের বিপরীতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর। টাইগারের পাশাপাশি সিনেমাটিতে কয়েকটি অ্যাকশন দৃশ্যও করেছিলেন এ অভিনেত্রী।

বাঘি সিনেমার সাফল্যের পর এবার সিনেমাটির সিক্যুয়েল বাঘি-টু নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এ সিনেমাটির ফার্স্ট লুক কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে। সিনেমাটির নায়ক চরিত্রে কোনো পরিবর্তন না হলেও পরিচালক ও নায়িকা চরিত্রে পরিবর্তন এসেছে বলে জানা গেছে।

বাঘি-টু সিনেমাটি পরিচালনা করবেন কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খান। আর শ্রদ্ধা কাপুরের পরিবর্তে টাইগারের বিপরীতে রোমান্স করবেন কৃতি স্যানন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমাটির ফার্স্ট লুক কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে। সিক্যুয়েল সিনেমাটি পরিচালনা করবেন আহমেদ খান। নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা খুব শিগগির ঘোষণা দেয়া হবে। কৃতি স্যাননকে এ চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে। গত মাসে তাকে কয়েকবার সাজিদ নাদিয়াদওয়ালার অফিসেও দেখা গেছে। নির্মাতারা হিরোপান্তি সিনেমার জুটিকে ফের পর্দায় আনতে চাইছেন কারণ তারা দর্শকপ্রিয়তা পেয়েছিলেন।’

সাব্বির খান পরিচালিত হিরোপান্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন টাইগার-কৃতি। সব ঠিক থাকলে ফের পর্দায় জুটিবদ্ধ হচ্ছেন তারা। তবে জ্যাকলিন ফার্নান্দেজকেও চরিত্রটির জন্য ভাবা হচ্ছে বলে শোনা যাচ্ছে। টাইগার শ্রফের বিপরীতে ফ্লাইং জ্যাট সিনেমায় অভিনয় করেছেন জ্যাকলিন।



রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়