ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কানের লাল গালিচায় নজরকাড়া দীপিকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ১৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কানের লাল গালিচায় নজরকাড়া দীপিকা

দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার কান চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় যে তিনি চমক নিয়ে হাজির হবেন তা আগে থেকেই ধারণা করা হচ্ছিল। আর বুধবার ৭০তম কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে সবার নজর কেড়েছেন এ অভিনেত্রী।

কানের লাল গালিচায় অলংকার খচিত বেগুনি রঙের একটি পোশাক পরে হাজির হয়েছিলেন দীপিকা। ফ্রেঞ্চ পরিচালক আর্নাউড দেশপ্লেচিনের লে ফ্যান্টমস ডিসমায়েল সিনেমার প্রদর্শনীর পূর্বে তিনি লাল গালিচায় হাজির হন। বিখ্যাত প্রসাধন ব্র্যান্ড লরিয়েলের প্রতিনিধি হিসেবে লাল গালিচায় হাজির হয়েছিলেন তিনি। লাল গালিচা ত্যাগ করার আগে লরিয়েলের অন্যান্য প্রতিনিধি জুনিয়ান মুর, সুসান সারানডন এবং এলে ফ্যানিংয়ের সঙ্গে ক্যামেরাবন্দি হন দীপিকা।


কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার আগে ভারতীয় সংবাদমাধ্যমে দীপিকা বলেছিলেন, ‘মজা করা ছাড়া লাল গালিচা আর কী? আমি জানি যে  পোশাক, চুল, মেকআপ সবকিছুর ওপর নজর থাকবে কিন্তু সবকিছুর পরও আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, যারা লাল গালিচায় হাঁটবেন তাদের সবার উচিৎ সেই অভিজ্ঞতা ও সবকিছু মজা করে উপভোগ করা।’

কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন আর্থাৎ বৃহস্পতিবারও (১৮ মে) লাল গালিচায় হাজির হবেন দীপিকা। এছাড়া ১৯ ও ২০ মে কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হাঁটবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনেত্রী সোনম কাপুর এ উৎসবের লাল লাগিচায় পা রাখবেন ২১ ও ২২ মে।




রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৭/মারুফ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়