ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বর জায়েদ কনে নিঝুম

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১১, ৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বর জায়েদ কনে নিঝুম

জায়েদ খান

বিনোদন প্রতিবেদক : বিএফডিসির গেট পার হতেই লোকজনের সমাগম লক্ষ্য করা গেল। আলোকসজ্জায় সাজানো হয়েছে বিএফডিসির পরিচালক সমিতি, ১ নম্বর ফ্লোর ও এর আশেপাশের রাস্তাগুলো। আলোকসজ্জার পাশাপাশি রঙিন কাপড় দিয়ে সাজানো হয়েছে এসব রাস্তা। সানাইয়ের সুরও শোনা যাচ্ছিল।

এক নম্বর ফ্লোরের ভিতরে প্রবেশ করতেই অনুমান করা গেল হিন্দু রীতিতে কারো বিয়ে হচ্ছে। বিয়ের মণ্ডপে প্রথমে বরকে, এরপর পিঁড়িতে বসিয়ে কনেকে আনা হয়। কনে পান পাতা দিয়ে নিজের মুখ ঢেকে রেখেছেন। এরপর বর-কনেকে সাতপাক ঘোরানো হয় এবং বর কনের সিঁথিতে সিঁদুর লেপন করেন।

কিন্তু কে এই বর আর কে এই কনে? কেনই বা তাদের বিয়ে এফডিসিতে হচ্ছে? এমন প্রশ্ন মনের ভেতর ঘুরপাক খাচ্ছিল। একটু পরেই বর সাজে চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে দেখা হলো। প্রথমে বর বেশে তাকে দেখে কিছুটা হকচকিয়ে গেলাম। পরে জায়েদ খান নিজে থেকেই বিষয়টি খুলে বললেন।

জয়া মিডিয়া প্রোডাকশন এর ব্যানারে ও রাহুল রওশন পরিচালিত ‘জান রে’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে তাকে বর সাজতে হয়েছে। একটি গানের দৃশ্যে নিঝুম রুবিনার সঙ্গে হিন্দু রীতিতে বিয়ে হচ্ছে এমন দৃশ্য দেখানো হবে বলে জানান জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘জান রে’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছি। প্রথমবারের মতো অতিথি চরিত্রে অভিনয় করছি।

এ গানটিতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল। এর কোরিওগ্রাফি করেছেন এ সময়ের জনপ্রিয় নৃত্য পরিচালক মাসুম বাবুল। ‘জান রে’ সিনেমায় নিঝুম রুবিনার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শিপন।



রাইজিংবিডি/ঢাকা/৯ জুন ২০১৭/রাহাত/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়