ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিরাজহীন ত্রিনবাগোর আরেকটি জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩২, ৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিরাজহীন ত্রিনবাগোর আরেকটি জয়

ত্রিনবাগোর জয়ে ব্যাটে-বলে আলো ছড়িয়েছেন শাদাব খান

ক্রীড়া ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) মেহেদী হাসান মিরাজের অভিষেকের অপেক্ষা বাড়ছেই। আরো একটা ম্যাচে দর্শক হয়েই রইলেন বাংলাদেশি অলরাউন্ডার। যদিও তাকে ছাড়াই টানা দ্বিতীয় জয় পেয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স।

পোর্ট অব স্পেনে বাংলাদেশ সময় আজ সকালে হওয়া ম্যাচে সেন্ট লুসিয়া স্টারসকে ৪ উইকেটে হারিয়েছে ত্রিনবাগো। এর আগে প্রথম ম্যাচে এই সেন্ট লুসিয়াকেই ৯ উইকেটে উড়িয়ে দিয়েছিল দলটি। দুই ম্যাচে দুই জয়ে পয়েন্ট টেবিলে সবার ওপরে আছে ত্রিনবাগো।

ত্রিনবাগোর জয়ে ব্যাটে-বলে আলো ছড়িয়েছেন পাকিস্তানের শাদাব খান। ১১৯ রানের মাঝারি লক্ষ্যে ব্যাট করতে নেমেছিল ত্রিনবাগো। শাদাব যখন উইকেটে আসেন, ৫২ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে দল। খানিক বাদেই সংগ্রহটা হয়ে যায় ৬ উইকেটে ৭৫!

এরপরই সপ্তম উইকেটে জোভান সেয়ারলেসের সঙ্গে অবিচ্ছিন্ন ৪৫ রানের জুটিতে ত্রিনবাগোকে জয়ের বন্দরে পৌঁছে দেন শাদাব। ত্রিনবাগো ম্যাচ জিতেছে ২৬ বল বাকি থাকতেই। ৩৩ বলে একটি করে চার ও ছক্কায় ৩০ রানে অপরাজিত ছিলেন শাদাব। ২০ বলে ২টি করে চার ও ছক্কায় ২৭ রানে অপরাজিত থাকেন সেয়ারলেস।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১৮ রান করতে পেরেছিল সেন্ট লুসিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন আন্দ্রে ফ্লেচার। অধিনায়ক ড্যারেন স্যামির ব্যাট থেকে আসে ২৫ রান।

৪ ওভারে ২১ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ত্রিনবাগোর সেরা বোলার কেভন কুপার। ৩৩ রানে ২ উইকেট নেন ডোয়াইন ব্রাভো। শাদাব ৪ ওভারে ১৬ রান দিয়ে নেন একটি উইকেট। পরে তিনি ব্যাট হাতেও দলের জয়ে অবদান রাখলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৭/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়