ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শাহজালাল বিমানবন্দরে আগুন

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ১১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহজালাল বিমানবন্দরে আগুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি এয়ার লাইন্সের অফিসে আগুনের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরের দিকে আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার পলাশ চন্দ্র মোদক রাইজিংবিডিকে বলেন, ‘ধারণা করা হচ্ছে মূলভবনের তৃতীয়তলায় আগুনের ঘটনা ঘটেছে। পরে বিস্তারিত জানানো হবে।’

তবে বিমানবন্দরের অপর একটি সূত্রে জানা গেছে, সৌদি এয়ারলাইন্সের পাশের একটি এয়ারলাইন্স অফিসে শুক্রবার দুপুর দেড়টার দিকে আগুন লেগে কালো ধোঁয়া বের হতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ২ নম্বর বহির্নোঙ্গরে এয়ার ইন্ডিয়ার অফিস এলাকায় হঠাৎ আগুন জ্বলে কালো ধোঁয়া বের হতে থাকে। তবে আগুনের তীব্রতা অনেক কম ছিল। এ সময় অনেকেই ভেতর থেকে বের হয়ে আসেন।

র‌্যাব ও পুলিশের বিশেষ ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছে। সিভিল এভিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা আগুন লাগার কারণ জানার চেষ্টা করছেন। তবে কাউকে ভেতরে যেতে দেওয়া হচ্ছে না।

বিমানবন্দর সূত্রগুলো জানায়, আগুনের ঘটনায় হজ ফ্লাইট ও অন্যান্য এয়ারলাইন্সের ফ্লাইটে বিঘœ ঘটতে পারে। শুক্রবার বেলা পৌনে ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে জানা গেছে। তবে বিমানবন্দরের দায়িত্বশীল কেউ গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

ইন্ডিয়ান এয়ারলাইন্সের বাথরুমের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।




রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৭/মাকসুদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়