ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

একসঙ্গে সাইফ-কারিনা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৩ ১২:৪৬:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ২:১৬:২৯ পিএম
সাইফ আলী খান ও কারিনা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর। রিল লাইফেও একাধিকবার জুটি বেঁধেছেন তারা। পাঁচ বছর পর আবারো একসঙ্গে হাজির হচ্ছেন এ জুটি। তবে কোনো সিনেমায় নয় একটি বিজ্ঞাপনে দেখা যাবে তাদের।

বর্তমানে লন্ডনে অবস্থান করছেন সাইফ-কারিনা। সেখানেই একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিবেন তারা। দুইদিন এর শুটিং হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘বিজ্ঞাপনের বিষয়বস্তু সাইফ-কারিনার মতো গ্ল্যামারাস দম্পতির সঙ্গে সম্পূর্ণ মানানসই। তারা লন্ডনে বিজ্ঞাপনের শুটিং করবেন এবং এ মাসের শেষে ভারতে ফিরবেন। এ দম্পতির ভক্তদের জন্য আরো একটি আনন্দের খবর হচ্ছে, সাইফকে খুব শিগগির সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যাবে।’

এলওসি কারগিল, তাশান, কুরবান, এজেন্ট বিনোদ সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সাইফ কারিনা। বাস্তব জীবনে ২০০৭ সালে তাদের প্রেমের সম্পর্কের শুরু হয়। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।




রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
     
Walton