ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেষ হচ্ছে ‘গল্পগুলো আমাদের’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ হচ্ছে ‘গল্পগুলো আমাদের’

‘গল্পগুলো আমাদের’ নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক : বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘গল্পগুলো আমাদের’। গত বছরের ৮ ডিসেম্বর থেকে নাটকটির প্রচার শুরু হয়। আজ শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে প্রচারিত হবে নাটকটির শেষ পর্ব। অবয়ব সিদ্দিকী মিডির চিত্রনাট্যে এ নাটকটি পরিচালনা করেছেন ‘বড় ছেলে’খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এ প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘‘আজ শেষ হচ্ছে এনটিভিতে প্রচারিত আমার নির্মিত প্রথম ধারাবাহিক নাটক ‘গল্পগুলো আমাদের’। এই ধারাবাহিক নাটক থেকে আপনারা যতখানি পেয়েছেন, তার চেয়ে আমি অনেক বেশি পেয়েছি। কারণ আমি শিখেছি অনেক কিছু, জেনেছি অনেক কিছু। আর নাটকটির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে নতুন খবর হলো আমার আরেকটি নতুন ধারাবাহিক নাটক আসছে। নাটকটির নাম ‘ভালো থাকিস বাবা’।’’

‘গল্পগুলো আমাদের’ নাটকের গল্প প্রসঙ্গে এ নির্মাতা জানান, পরিপাটি একটি রেস্টুরেন্ট। তার স্বত্বাধিকারী আকবর-আয়েশা দম্পতি। তাদের বয়স হলেও ভালোবাসার রং ফুরায়নি। তাদের রেস্টুরেন্টের বেশিরভাগ ক্রেতাই দম্পতি। আকবর-আয়েশা দম্পতি প্রতিনিয়ত এই সময়ের তরুণ-তরুণীদের প্রেম, সম্পর্ক আর ভালোবাসার গল্প দেখেন। তারা দু’জন মিলে অনেক ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগিয়েছেন। অভিভাবকের মতো অনেকের পাশে থাকেন। এই দম্পতির একমাত্র ছেলে সাকিব। তার সঙ্গে প্রেমের সম্পর্ক তিনার। এক সময় তাদের সম্পর্কে ভাটা পড়ে। সামনে আসে আরো দুই চরিত্র আশিক আর নীলা। প্রেম, বিরহ, বিচ্ছেদ আর ভালোবসার এসব গল্পগুলো যেন আমাদেরই। আর এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি।



নাটকটির গল্পে আকবর-আয়েশা দম্পতির চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম ও দিলারা জামান। এছাড়াও এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, তাসনুভা তিশা, ইন্তেখাব দিনার, নাদিয়া, আনন্দ খালিদ, তৌসিফ মাহবুব, জোভান, অ্যালেন শুভ্র, শবনম ফারিয়া, নাদিয়া নদী, সাফা কবির, নাদিয়া মীম, ইফফাত তৃষা, সায়রা, রিমি করিম, খালেকুজ্জামান, মিলি বাশার, শেলী আহসান, মাজনুন মিজান, তামিম মৃধা, সৌমিক, আবির মির্জা, সুদীপ, প্রণীল, আরজে সাব্বির, প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়