ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘সাংবাদিক নির্যাতনকারীদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছি’

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ১১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সাংবাদিক নির্যাতনকারীদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছি’

কুমিল্লা প্রতিনিধি : নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলার সময় সাংবাদিকদের ওপর হামলায় জড়িতদের ভিডি্ও ফুটেজ দেখে খুজে বের করতে আইনশৃঙ্খলনা বাহিনীকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শনিবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন।

আন্দোলন চলার সময়ে কয়েক দিনে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা হামলা, নির্যাতনের শিকার হয়েছেন। অনেকের ক্যামেরা ভেঙে ফেলা হয়েছে। এতে ৩০-৪০ জন সাংবাদিক আহত হয়েছে 

এ সময় মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে এই মুহূর্তে ক্যান্সার মূল ঘাতক নয়, মূল ঘাতক সড়ক দুর্ঘটনা। সড়কে প্রতিবছর ৬ হাজার মানুষের প্রাণহানি ঘটে।

তিনি বলেন, যে পরিমাণ গাড়ি সড়কে আছে, তার বিরাট অংশই ফিটনেসবিহীন। মানুষ ট্রাফিক আইন মানতে চায় না। চালকের দক্ষতা যেমন প্রয়োজন, জনগণের সচেতনতা্ও দরকার আছে। 

পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজিপি খন্দকার গোলাম ফারুক, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরসহ পুলিশ ও প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/১১ আগস্ট ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়