ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

হ্যাজার্ড-মোরাতায় জয়ে ফিরল চেলসি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৭ ১০:১৩:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৭ ১০:১৯:০৬ পিএম

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে অবশেষে জয়ের দেখা পেল চেলসি।  আগের দুই ম্যচের ড্রয়ে পয়েন্ট হারানোর পর এবার সাউদাম্পটনের বিপক্ষে ৩-০ গোলে জয় পেল ব্লুজরা। প্রতিপক্ষের মাঠ স্যান্ট মেরি স্টেডিয়ামে চেলসির জয়ে একটি করে গোল পেয়েছেন ইডেন হ্যাজার্ড ও রস বার্কলে ও আলভারো মোরাতা। ২০১৫ সালের অক্টোবরের পর থেকে এ নিয়ে সাউদাপ্টনের বিপক্ষে টানা ষষ্ঠ লিগ ম্যাচে জয় পেল স্টামফোর্ড ব্রিজের ক্লাবটি।

অতিথি হিসেবে খেলতে গিয়ে রস বার্কলের পাস থেকে ম্যাচের  ৩০ মিনিটে হ্যাজার্ডের গোলে এগিয়ে যায় চেলসি। বিশ্রাম শেষে চেলসির ব্যবধান বাড়ান রস বার্কলে। জিরুডের সহায়তায় আড়াআড়ি ভলিতে সাউদাম্পটনের জালে বল জড়ান তিনি। আর ম্যাচের যোগ করা সময়ে চেলসির হয়ে গোল পান মোরাতা। হ্যাজার্ডের পাস থেকে স্বাগতিক গোলরক্ষকের মাথার ওপর দিয়ে চিপ করে জালে বল পাঠান মোরাতা।  তার গোল ভর করে ৩-০ ব্যবধানে জয় নিয়ে ফেরে চেলসি।

সাউদাম্পটনে বিপক্ষে জিতে আপাতত পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে চেলসি। ৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ব্লুজরা এখন তালিকার চূড়ায়। তবে লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যকার পরের ম্যাচের ফলাফলে টেবিলে পরিবর্তন আসবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৮/শামীম

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge