ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবলের ফাইনালে আনসার ও পুলিশ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবলের ফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০১৮ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব। আজ রোববার বিকেলে পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে সাতক্ষীরা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশনকে ৩-০ সেটে হারিয়ে ফাইনালে ওঠে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আর সন্ধ্যায় অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে খুলনা থ্রোবল অ্যাসোসিয়েশনকে ৩-১ সেটে হারিয়ে ফাইনালে ওঠে বাংলাদেশ পুলিশ থ্রেবল ক্লাব। আগামীকাল সকাল ১১টায় শিরোপা নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে পুলিশ ও আনসার।

এবারের এই ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিয়েছে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হয়। দুই গ্রুপের সেরা দুটি করে মোট চারটি দল সেমিফাইনালে উন্নীত হয়। সেখান থেকে দুটি দল ফাইনালে উঠেছে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া অংশ নেওয়া দশটি দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় ক্রীড়া পরিষদের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সৈয়দা তাসলিমা আক্তার, রেডিও টুডের হেড অব প্রোগ্রাম জহিরুল ইসলাম টুটুল, পুলিশ থ্রোবল ক্লাবের সাধারণ সম্পাদক ও পুলিশের ডিসি (ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস) মোহাম্মদ মাহবুব হাসান। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সাজিয়া আফরিন।

 



এবারের এই ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবলের ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে ছিল সাতক্ষীরা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, খুলনা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পাটকল করপোরেশন (বিজেএমসি), গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়