ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চট্টগ্রামে ক্রিকেট সিরিজে কড়া নিরাপত্তা নেবে পুলিশ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ১৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ক্রিকেট সিরিজে কড়া নিরাপত্তা নেবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে এবং বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ চলাকালীন কঠোর নিরাপত্তা নিশ্চিত করবে চট্টগ্রাম মহানগর পুলিশ।

বুধবার নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে এই দুই ক্রিকেট সিরিজের নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে সভায় ক্রিকেট ম্যাচের নিরাপত্তা ব্যবস্থা ও নিরাপত্তা পরামর্শ/নির্দেশনা সম্পর্কে সকলকে অবহিত করা হয়েছে।

পুলিশ কমিশনার চট্টগ্রামে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক এই ক্রিকেট সিরিজ চলাকালীন নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এবং নিরাপত্তা নির্দেশনা/পরামর্শ প্রতিপালনের জন্য সকলের প্রতি অনুরোধ জানান। সভায় পুলিশ কমিশনার ক্রিকেট ম্যাচ নিরাপদে ও নির্বিঘ্নে সম্পন্ন করতে সব সংস্থাকে নিজ নিজ দায়িত্ব আন্তরিকতার সঙ্গে পালন করার উপর গুরুত্ব আরোপ করেন।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, র‌্যাব-৭ এর কর্মকর্তা, জেলা প্রশাসন, বিভিন্ন গোয়েন্দা সংস্থাসহ সংশ্লিষ্ট সব সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ অক্টোবর ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়