ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইফতেখারের সিনেমায় ববি, আসছে চার সিনেমার ঘোষণা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৬, ২৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইফতেখারের সিনেমায় ববি, আসছে চার সিনেমার ঘোষণা

বিনোদন প্রতিবেদক: চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। এরপর ‘দেহরক্ষী’, ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান ওয়ে’, ‘বিজলী’ সিনেমা নির্মাণ করেন। তার নির্মিত অধিকাংশ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেন ইয়ামিন হক ববি। আবারো এ পরিচালকের সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ববি। বিশ্বস্ত একটি সূত্র রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন।

আজ শনিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় নতুন এই সিনেমার নাম ঘোষণা করা হবে। এদিন মোট চারটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়া হবে বলে জানা গেছে। সবগুলো সিনেমা প্রযোজনা করবে সিনেবাজ ফিল্ম।

সূত্রটি রাইজিংবিডিকে বলেন, ‘বেশ কিছু চমক থাকছে, তবে এখনই তা বলতে চাচ্ছি না। এটুকু বলছি, চারটি নতুন সিনেমার ঘোষণা আসবে। ইফতেখার চৌধুরীসহ কয়েক নির্মাতা সিনেমাগুলো নির্মাণ করবেন। পরিচালকদের মধ্যেও চমক রয়েছে। ধামাকা নিয়ে যাত্রা শুরু করছে সিনেবাজ ফিল্ম।’

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ : দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ববির। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন অনন্ত জলিল। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজত্ব’, ‘দেহরক্ষী’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজা বাবু’, ‘অ্যাকশন জেসমিন’, ‘আরো ভালোবাসব তোমায়’ প্রভৃতি। এছাড়া ‘মালটা’ ও ‘বৃদ্ধাশ্রম’ সিনেমার কাজ করছেন ববি।




রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়