ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কস্তা মিডিয়ার শিকার: মরিনহো

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৪, ১৯ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কস্তা মিডিয়ার শিকার: মরিনহো

ডিয়েগো কস্তা

ক্রীড়া ডেস্ক: কয়েকদিন আগে স্প্যনিশ জনপ্রিয় ক্রীড়ামাধ্যম মার্কা স্পেন দলের সেরা একাদশ নির্বাচনে দেশটির নির্দিষ্ট কিছু মানুষের উপর একটি ভোটিং জরিপ চালিয়েছিল। ওই জরিপে দলের স্ট্রাইকার হিসেবে ডিয়েগো কস্তার প্রতি আগ্রহ দেখায়নি উক্ত ভোটাররা। ব্রাজিলিয়ান বংশোদ্ভূত এই তারকার প্রতি এই প্রকার অনীহা প্রকাশ করেছে স্পেন সমর্থকরা। তবে দারুণ প্রতিভা থাকা সত্বেও কস্তা মিডিয়ার রোষানলে পড়েছেন বলে জানিয়েছেন চেলসি কোচ হোসে মরিনহো।

 

গত মাসে আর্সেনাল খেলোয়াড় লাউরেন্ট কোসিয়েনলির সঙ্গে বিবাদে জড়িয়ে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন চেলসি তারকা কস্তা। তবে শাস্তি কাটিয়ে শনিবার অ্যাস্টন ভিলার বিপক্ষ ম্যাচে দলে ফিরেছেন স্প্যানিশ এই স্ট্রাইকার। কস্তার এই শাস্তি নিয়ে মিডিয়া খুব বেশি বাড়াবাড়ি করেছে বলে মনে করছেন চেলসি কোচ মরিনহো।

 

অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচ শেষে মরিনহো এ প্রসঙ্গে বলেন, ‘আমি সন্তুষ্ট যে সে (কস্তা) এ ব্যাপারে প্রতিক্রিয়া দেখায়নি। তবে আমি আরো খুশি হতাম যদি মানুষ তার আসল নেতিবাচক দিকগুলো তুলে ধরতে পারত এবং সেগুলো আরও বেশি প্রচার করতে পারতো। যখন আপনি তার মতো একজন স্ট্রাইকারকে হারাবেন তখন সত্যিই কিছুটা বিপদে পড়বেন। কেননা একটি দল মূলত স্ট্রাইকারের উপরই বেশি নির্ভর করে। ডিয়েগো ড্রেসিংরুমের নেতা না। সে ঠিকমতো ইংলিশও বলতে পারে না। কিন্তু মাঠে সে যা করতে পারে তা সত্যিই অসাধারণ।’

 

 



রাইজিংবিডি/ঢাকা/১৯ অক্টোবর ২০১৫/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়