ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এমপি লিটনের মরদেহে পাঁচটি গুলি লাগে, ময়নাতদন্ত সম্পন্ন

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৬, ১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমপি লিটনের মরদেহে পাঁচটি গুলি লাগে, ময়নাতদন্ত সম্পন্ন

সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দুর্বৃত্তদের গুলিতে নিহত সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটনের মরদেহের সুরতহাল ও ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

 

রোববার সকাল সাড়ে ১০টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে সুরতহাল ও ময়নাতদন্ত সম্পন্ন হয়। তিন সদস্যের চিকিৎসক প্রতিনিধিদল ময়নাতদন্ত সম্পন্ন করেন।

 

ময়নাতদন্ত দলের প্রধান রমেকের অধ্যক্ষ ডা. অনিমেষ মজুমদার বলেন, এমপি লিটনের শরীরে পাঁচটি গুলি লেগেছিল। এর মধ্যে বুকে দুটি, পিঠে একটি ও হাতে দুটি। তার ফুসফুস, লিভার ও কিডনি জখম হয়েছিল। কারণে প্রচার রক্তক্ষরণ হয়। আমরা মৃতদেহ থেকে একটি গুলি বের করেছি। ময়নাতদন্ত শেষে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

প্রসঙ্গত,  শনিবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে চার যুবক দেখা করার কথা বলে এমপি লিটনের সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের শাহবাজ গ্রামের নিজ বাড়িতে প্রবেশ করে। এ সময় এমপিকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায়। এমপিকে গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা দ্রুত তাকে অপারেশন থিয়েটারে নেন। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাতেই তিনজন আটক করে পুলিশ। তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় জানানো হয়নি।

 

 

 

রাইজিংবিডি/রংপুর/১ জানুয়ারি ২০১৭/নজরুল মৃধা/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়