ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মুসলিম লীগের সঙ্গে ইসির বৈঠক

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০২, ২৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুসলিম লীগের সঙ্গে ইসির বৈঠক

নিজস্ব প্রতিবেদক : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময়ের জন্য বাংলাদেশ মুসলিম লীগের সঙ্গে বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার বেলা ১১টায় আগারগাঁওয়ে নির্বাচন ভবনের সম্মেলন কক্ষে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার নেতৃত্বে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে তিন নির্বাচন কমিশনার, ইসির ভারপ্রাপ্ত সচিবসহ অন্যরা উপস্থিত রয়েছেন। তবে উপস্থিত নেই নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

বিএমএল এর সভাপতি এ এইচ এম কামরুজ্জামন খানের নেতৃত্বে ১০ জন প্রতিনিধি উপস্থিত রয়েছেন। এ ছাড়া বিকেল ৩টায় খেলাফত মজলিশের সঙ্গে বৈঠক করবে ইসি।

সুশীল সমাজ, সাংবাদিক প্রতিনিধি ও ইসিতে নিবন্ধিত সাংস্কৃতিক মুক্তিজোটের সঙ্গে বৈঠকের পর এবার এ বৈঠকে বসছে ইসি। নির্বাচনী কর্মপরিকল্পনা অনুযায়ী অংশীজনদের সঙ্গে বৈঠক শুরু করেছে সাংবিধানিক এ প্রতিষ্ঠানটি।

ইসি সূত্রে জানা যায়, সোমবারের পর একদিন বিরতি দিয়ে ৩০ আগস্ট বেলা ১১টায় বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির এবং বিকেল ৩টায় জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপার) সঙ্গেও বসবে ইসি।

এ ছাড়া ১০ সেপ্টেম্বর বেলা ১১টায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও বিকেল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশের সঙ্গে সংলাপ হবে।

১২ সেপ্টেম্বর সকাল ১০টায় বাংলাদেশ খেলাফত মজলিস ও বিকেল ৩টায় ইসলামী ঐক্যজোট এবং ১৪ সেপ্টেম্বর বেলা ১১টায় কল্যাণ পার্টি ও বিকেল ৩টায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সঙ্গে সংলাপে বসবে ইসি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ আগস্ট ২০১৭/হাসিবুল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়