ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ড্রয়ের পথে ঢাকা মেট্রো-রাজশাহীর ম্যাচ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০০, ১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ড্রয়ের পথে ঢাকা মেট্রো-রাজশাহীর ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক : বৃষ্টির বাগড়ায় পড়েছে ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ড।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে তৃতীয় রাউন্ডে দ্বিতীয় স্তরে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও রাজশাহী বিভাগ। বৃষ্টির কারণে তিনদিনে সেখানে খেলা হয়েছে মাত্র ১২৮.৫ ওভার। হওয়ার কথা ছিল ২৭০ ওভার। ৭৭.১ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে রাজশাহী বিভাগ তাদের প্রথম ইনিংসে সংগ্রহ করেছে ২২০ রান। জবাবে ঢাকা মেট্রো তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৫১.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৬ রান সংগ্রহ করেছে। ক্রিজে আছেন ঢাকা মেট্রোর অধিনায়ক মার্শাল আইয়্যুব ও মেহরাব হোসেন জুনিয়র। মার্শাল ৫৪ রানে ও মেহরাব ১৭ রানে অপরাজিত আছেন। তারা দুজন চতুর্থ ও শেষ দিনে ব্যাট করতে নামবেন। রাজশাহীর চেয়ে এখনো ১১৪ রানে পিছিয়ে রয়েছে ঢাকা মেট্রো।

আজ রোববার তৃতীয় দিনে বৃষ্টির কারণে খেলা শুরু হয় দুপুর ১২টা ২৬। ১২টা ৫২ মিনিটে বৃষ্টিতে আবার খেলা বন্ধ হয়ে যায়। বৃষ্টির এমন আসা যাওয়ায় মাঝে আজ তৃতীয় দিনে মাত্র ৪৬.২ ওভার খেলা হয়েছে।

আগের দিন ২ উইকেট হারিয়ে ১০ রান তুলে দিন শেষ করা ঢাকা মেট্রো আজ আরো ১টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে ৯৬ রান যোগ করেছে। তৃতীয় দিনে যে একটি মাত্র উইকেটের পতন ঘটেছে সেটি নিয়েছেন রাজশাহীর সানজামুল ইসলাম। দলীয় ৬৫ রানের মাথায় ব্যক্তিগত ৩২ রানে আউট হন সানজামুল। এরপর মেহরাব হোসেন জুনিয়র ব্যাট করতে নেমে মার্শাল আইয়্যুবের সঙ্গে চতুর্থ উইকেটে ৪১ রান সংগ্রহ করেছেন।

এই ম্যাচটি যে ড্র হচ্ছে সেটা এক প্রকার নিশ্চিত। ঢাকা মেট্রো এখনো তাদের প্রথম ইনিংস শেষ করতে পারেনি। এরপর রাজশাহী বিভাগ আবার দ্বিতীয় ইনিংসে ব্যাট করবে। বাকি রয়েছে ঢাকা মেট্রোর দ্বিতীয় ইনিংসও! মাত্র একদিনে প্রায় তিন ইনিংস খেলা হওয়াটা অসম্ভবই বটে। সুতরাং ড্র-ই এই ম্যাচের নিশ্চিত ফল।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়