ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিখোঁজ ধর্মযাজক সিলেটে উদ্ধার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিখোঁজ ধর্মযাজক সিলেটে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : নাটোরে নিখোঁজের পাঁচ দিন পর সিলেট থেকে খ্রিস্টান ধর্মযাজক ওয়াল্টার উইলিয়াম রোজারিওকে (৪২) উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে তাকে উদ্ধার করেছে নাটোর জেলা পুলিশ। এই ধর্মযাজক নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল সেন্ট লুইস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জোনাইল ক্যাথলিক ধর্মপল্লির সহকারী পাল-পুরোহিত।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, বিকেল ৪টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কদমতলী বাসস্ট্যান্ডের শ্যামলী পরিবহনের কাউন্টার থেকে ফাদার ওয়াল্টারকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি দক্ষিণ সুরমা থানা পুলিশ হেফাজতে আছেন।

তবে তিনি কীভাবে সেখানে গিয়েছিলেন এবং কী অবস্থায় তাকে পাওয়া গেছে, সেই ব্যাপারে এই পুলিশ কর্মকর্তা বিস্তারিত কিছু জানাননি।

বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, উদ্ধারের পর উদ্ধারকারী পুলিশ অফিসারের সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। বর্তমানে ফাদার সুস্থ আছেন। দ্রুত সময়ের মধ্যে তাকে সিলেট থেকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করার পর নিখোঁজের প্রকৃত কারণ জানা যাবে।

ফাদার ওয়াল্টার উইলিয়াম রোজারিও বড়াইগ্রাম উপজেলার বনপাড়া মিশন মার্কেট থেকে সোমবার বিকেল ৪টার দিকে জোনাইল ধর্মপল্লির  উদ্দেশে রওনা দেওয়ার পর থেকে নিখোঁজ হন। তার নিখোঁজের ঘটনায় মঙ্গলবার রাতে বড়াইগ্রাম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

গত কয়েক দিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কমপক্ষে ১০টি টিম তাকে উদ্ধারে ব্যাপক তৎপরতা চালিয়ে আসছে।




রাইজিংবিডি/রাজশাহী/১ ডিসেম্বর ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়