ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকা জেলা প্রমীলা ফুটবল প্রতিযোগতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ২৭ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা জেলা প্রমীলা ফুটবল প্রতিযোগতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থা আয়োজনে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হয়েছে ৫ দিন ব্যাপী ‘ঢাকা জেলা প্রমীলা ফুটবল প্রতিযোগতা-২০১৭।’

আজ বুধবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডঃ শ্রী বীরেন শিকদার, এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম বজলুল করিম চৌধুরী, কমিশনার, ঢাকা বিভাগ, ঢাকা এবং মোহাম্মদ সালাহউদ্দিন, জেলা প্রশাসক, ঢাকা, ও সভাপতি, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ফাহমিদা খানম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা হামিদা বেগম, ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হীরু সহ ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সকল সদস্য।

 



প্রতিযোগিতায় ঢাকা জেলার ৫ টি উপজেলা ও ঢাকা সিটি কর্পোরেশনের ৯টিসহ মোট ১৪টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনের খেলায় কেরানীগঞ্জ উপজেলা সবুজ দল নবাবগঞ্জ উপজেলা সবুজ দলকে ১-০ গোলে পরাজিত করে। তার আগে সকাল ১০টায় ও ১১.৩০ টায় দু’টি খেলা অনুষ্ঠিত হয়। কেরানীগঞ্জ (লাল) দল ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (সবুজ) দলকে ৭-০ গোলে এবং নবাবগঞ্জ (লাল) দল ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (লাল) দলকে ১-০ গোলে পরাজিত করে। কেরানীগঞ্জের রুমা ৩টি গোল করেন। অপর খেলায় নবানগঞ্জ (লাল) দল ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (লাল) কে ১-০ গোলে পরাজিত করে।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় ঢাকা সিটি করপোরেশন দক্ষিণ (সবুজ) বনাম ধামরাই (সবুজ), ১১.৩০ মিনিটে ঢাকা সিটি করপোরেশন দক্ষিণ (লাল) বনাম ধামরাই (লাল) এবং বিকাল ৩ টায় দোহার (লাল) বনাম সাভার (লাল) দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়