ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রুমানা-কুবরা যাচ্ছেন বিগ ব্যাশ খেলতে

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রুমানা-কুবরা যাচ্ছেন বিগ ব্যাশ খেলতে

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ নারী দলের অধিনায়ক রুমানা আহমেদ রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন বিগ ব্যাশ লিগে অংশ নিতে। প্রথম বাংলাদেশি নারী ক্রিকেটার হিসেবে বিগ ব্যাশে খেলতে যাচ্ছেন দেশের হয়ে প্রথম হ্যাটট্রিকের স্বাদ পাওয়া এ ক্রিকেটার। 

বিগ ব্যাশে তার দল ব্রিসবেন হিট। টি-টোয়েন্টি রুমানা বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারী বোলার। ব্যাট হাতেও দারুণ ধারাবাহিক ডানহাতি এ ব্যাটসম্যান। মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে, সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমানে অস্ট্রেলিয়ায় যাবেন রুমানা।

নিজেকে প্রমাণ করার পাশাপাশি অস্ট্রেলিয়া থেকে কিছু শিখে আসতে চান রুমানা। তিনি বলেছেন, ‘অনেক প্রতীক্ষার পর আজ নিশ্চিত হলাম যে যাচ্ছি।ভাবছিলাম, অস্ট্রেলিয়ায় কবে খেলতে যাব? দল নিয়ে যাওয়ার ইচ্ছে ছিল। তারপরেও নিজের যোগ্যতা বলেন বা দলের পক্ষ থেকে বলেন, বিগব্যাশে খেলতে যাচ্ছি মনের ভেতর থেকে রোমাঞ্চিত।’

‘সব সময়ই আমার লক্ষ্য বড় কিছু করা। অস্ট্রেলিয়ায় আমি ভালো খেলার লক্ষ্য নিয়েই যাচ্ছি। সেখানে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। পাশাপাশি সেখান থেকে ভালো কিছু শিখে আসার চেষ্টা করব।’- যোগ করেন রুমানা।

১৬ জানুয়ারি অস্ট্রেলিয়ার বিমান ধরবেন আরেক ক্রিকেটার খাদিজাতুল কুবরা। কুবরা খেলবে মেলবোর্ন স্টার্সের হয়ে।এবার বাংলাদেশ থেকে দুজন খেলোয়াড় সুযোগ পেয়েছে বিগ ব্যাশে খেলার। তাদের প্রত্যাশা আগামীতে এ সংখ্যা চার-পাঁচে যাবে। এজন্য তাদের ভালো খেলে আসা গুরুত্বপূর্ণ। চ্যালেঞ্জটা নিয়েছেন তারাও ।



রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়