ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবলের ফাইনালে ঢাকা ও চট্টগ্রাম

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবলের ফাইনালে ঢাকা ও চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম আন্তঃজেলা ও আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা-২০১৮’। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আজ শুক্রবার বিকেলে দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে ঢাকা জেলা ৭৪-৪৬ পয়েন্টে রাজশাহী জেলাকে পরাজিত করে ফাইনালে নাম লেখায়। দ্বিতীয় সেমিফাইনালে চট্টগ্রাম জেলা খুলনা জেলাকে হারিয়ে ফাইনালে ওঠে। আগামীকাল শনিবার বিকেল ৩টায় ফাইনালে মুখোমুখি হবে ঢাকা ও চট্টগ্রাম জেলা। চ্যাম্পিয়ন দল ৩০ হাজার ও রানার্স-আপ দল ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত থাকবেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কমান্ডার এ.কে. সরকার (অব:) সহ অন্যান্যরা।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। আর হসপিটাবিলিটি পার্টনার বাংলাদেশ পর্যটন করপোরেশন। এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ওয়ালটন প্রথম আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতায় ৬টি দল অংশ নিয়েছে। দলগুলো হল ঢাকা, খুলনা, যশোর,  রাজশাহী, চট্টগ্রাম ও চাঁদপুর। প্রত্যেকটি দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও শর্টস দেওয়া হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়