ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ক্ষুব্ধ’ ম্যারাডোনা মেসিদের সঙ্গে দেখা করতে চান

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ২৫ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ক্ষুব্ধ’ ম্যারাডোনা মেসিদের সঙ্গে দেখা করতে চান

দিয়েগো ম্যারাডোনা

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে যেতে গ্রুপের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে আর্জেন্টিনাকে। অন্যদিকে আইসল্যান্ড যেন ক্রোয়েশিয়ার বিপক্ষে না জেতে, করতে হবে সে প্রার্থনাও। বাঁচা-মরার এই ম্যাচের আগে মেসি, মাশচেরানোদের সঙ্গে দেখা করতে চান আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা।

নবাগত আইসল্যান্ডের সঙ্গে ১-১ গোলের ড্র দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলের হারে ২০০২ সালের পর প্রথমবারের মতো বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে বাদ পড়ার শঙ্কায় আছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

দুই ম্যাচেই দর্শকসারিতে বসে মেসিদের সমর্থন দিয়ে গেছেন ম্যারাডোনা। কিন্তু ক্রোয়েশিয়ার কাছে অমন হার তিনি কিছুতেই মানতে পারছেন না, ‘আমি ক্ষুব্ধ এবং খুবই হতাশ। কারণ, যে আর্জেন্টিনার জার্সি পরেছে, সে কখনোই ক্রোয়েশিয়ার মতো দলের কাছে এমন হার মানতে পারবে না। ক্রোয়েশিয়া তো আর জার্মানি, ব্রাজিল, নেদারল্যান্ডস কিংবা স্পেন না!’

নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে দলকে উজ্জীবিত করতেই মেসিদের সঙ্গে দেখা করতে চান ম্যারাডোনা। এ সময় নিজের কিছু প্রাক্তন সতীর্থকেও সঙ্গে নিতে চান আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপজয়ী অধিনায়ক, ‘আমরা নিজেদের সম্মান রক্ষা করতে যাচ্ছি। আমি তাদের সবার সঙ্গে সাক্ষাৎ করতে চাই, নেরি পুম্পিদো, সার্জিও গোয়োকোচেয়া, ক্লদিও ক্যানিজিয়া, পেদ্রো ত্রগলিও, এমনকি ড্যানিয়েল পাসারেয়া আর হোর্হে ভালদানোকেও আমার সঙ্গে নিতে চাই।’

সেন্ট পিটার্সবার্গে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১২টায় নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।  একই সময়ে রোস্তভ অ্যারেনায় মুখোমুখি হবে ক্রোয়েশিয়া ও আইসল্যান্ড।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়