ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফের টাঙ্গাইলের শ্রেষ্ঠ স্কুল সভাপতি নির্বাচিত রাজ্জাক

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-২১ ১০:০৪:০২ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-২১ ১০:০৪:০২ এএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টানা দ্বিতীয়বারের মতো জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ প্রতিযোগিতায় টাঙ্গাইল জেলার স্কুল কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন কালিহাতী উপজেলার বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এম এ রাজ্জাক।

সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ (এসএমসি) ক্যাটাগরিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন তিনি।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত টাঙ্গাইল জেলা প্রশাসকের সভাকক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

পরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে শ্রেষ্ঠদের নাম ঘোষণা করা হয় বলে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল আজিজ নিশ্চিত করেছেন।

 


প্রতিযোগিতায় মোট ১২টি ক্যাটাগরিতে ১২ জনকে নির্বাচিত করা হয়। এদের মধ্যে এম এ রাজ্জাক জেলার ১ হাজার ৬২২টি বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতিদের মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন।

আব্দুর রাজ্জাক বেসরকারি টিভি চ্যানেল ৭১ টেলিভিশন এবং অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ ডটকমের টাঙ্গাইল জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ২০১৬ সালের আগস্টে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। আব্দুর রাজ্জাক সভাপতির দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন বলেন, ‘জেলার  সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে বর্তমানে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি গুরুত্বপূর্ণ বিদ্যালয়। জেলায় প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় বিশেষ করে শিক্ষকদের ডিজিটাল হাজিরা, ডিজিটাল প্রাক-প্রাথমিক শ্রেণি কক্ষ উদ্বোধনসহ কম্পিউটার ল্যাব ও মিড ডে মিল কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখার জন্য আব্দুর রাজ্জাককে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেছে যাচাই-বাছাই কমিটি।’

এর আগে ২০১৭ সালে এম এ রাজ্জাক উপজেলা ও জেলা উভয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।



রাইজিংবিডি/টাঙ্গাইল/২১ সেপ্টেম্বর ২০১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge