ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন-জনকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার প্রদান

আরজু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫০, ২৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন-জনকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক : ওয়াল্টন-দৈনিক জনকণ্ঠ বিশ্বকাপ ফুটবল কুইজে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

শনিবার গ্লোব জনকণ্ঠ শিল্প পবিবার ভবনের ১২ তলার সম্মেলন কক্ষে এই পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের জুন-জুলাইয়ে রাশিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবল কুইজের প্রথম এবং দ্বিতীয়পর্বের ড্র অনুষ্ঠিত হয়েছিল গত ৮ সেপ্টেম্বর।

কুইজের ড্র অনুষ্ঠানে প্রথম ও দ্বিতীয় পর্বের অসংখ্য প্রতিযোগীর মধ্য থেকে লটারির মাধ্যমে প্রথম থেকে পঞ্চম পুরস্কার বিজয়ীদের বাছাই করা হয়েছিল। দুই পর্বে যারা বিজয়ী হয়েছিলেন তাদের উপস্থিতিতে পুরস্কার প্রদান করা হয় এদিন। অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার কর্যক্রম পরিচালনা করেন গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের সিনিয়র নির্বাহী পরিচালক মাহবুবুর রহমান, নির্বাহী পরিচালক জাকির হোসেন, নির্বাহী পরিচালক নজরুল ইসলাম, ওয়ালটনের নির্বাহী পরিচালক (পি আর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ূন কবির, জনকণ্ঠের নগর সম্পাদক কাওসার রহমান, ক্রীড়া সম্পাদক মজিবর রহমান ও বিজ্ঞাপন বিভাগের ব্যবস্থাপক আনিছুজ্জামান।

প্রথম পর্বের পুরস্কার বিজয়ীরা : প্রথম পর্বের কুইজের ড্রয়ে প্রথম পুরস্কার বিজয়ী হলেন রুবায়াত ইসলাম। দ্বিতীয় পুরস্কার পেয়েছেন মরিয়াম বেগম এবং তৃতীয় পুরস্কার বিজয়ী মো. রনি। চতুর্থ পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন- টুম্পা চৌধুরী, মোছা. রোকেয়া হায়দার, জোবেদা খাতুন, কামরুল ইসলাম এবং গালিবা। পঞ্চম পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন- আবু সাঈদ, রঞ্জু, সাদ্দাম হোসেন, কামরুল, রনি।

দ্বিতীয় পর্বের পুরস্কার বিজয়ীরা : দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার লাভ করেন তাসনুভা জেবিন, দ্বিতীয় পারুল আক্তার এবং তৃতীয় হয়েছেন বাদশা মিয়া। এ ছাড়া চতুর্থ পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন- আব্দুল ওয়াহিদ, সোলাইমান ফকির, সুমন, ফজলে রাব্বি এবং শাজাহান। পঞ্চম পুরস্কার বিজয়ী পাঁচজন হলেন- কাশেম, সরন মিয়া, হাবিবুল্লা, কাঞ্চন ইসলাম এবং মোহাম্মদ ইদ্রিস।




রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৮/আরজু/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়