ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আইটেম গানে আগ্রহী নন রাকুল?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৮, ২৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইটেম গানে আগ্রহী নন রাকুল?

বিনোদন ডেস্ক : ভারতের তেলেগু সিনেমার পরিচালক বোয়াপতি শ্রীনু। ‘আরসি১২’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এতে দক্ষিণী সিনেমার সুপার স্টার রাম চরণ ও কিয়ারা আদভানি অভিনয় করছেন। কয়েক মাস আগে জানা যায়, সিনেমাটির আইটেম গানে পারফর্ম করবেন আরেক জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। কিন্তু এখন গানটিতে তিনি পারফর্ম করবেন না বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।  

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে কাজল আগরওয়াল, পূজা হেজ আইটেম গানে ভালো পারফর্ম করছেন। কিন্তু পরিচালক বোয়াপতি ‘আরসি১২’ সিনেমার আইটেম গানের জন্য রাকুলকেই উপযুক্ত মনে করেন। তাই তাকে নেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু সিনেমাটির আইটেম গানে তিনি এখন পারফর্ম করতে চাইছেন না।

এ প্রতিবেদনে আরো বলা হয়েছে, দীর্ঘ দিন পর বলিউডে ফিরে সফলতার মুখ দেখেননি রাকুল। তাছাড়া তার অভিনীত ‘স্পাইডার’ সিনেমাটি বক্স অফিসে সুবিধা করতে পারেনি। এজন্য তিনি সঠিক সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতে আগ্রহী। আপাতত আইটেম গান বা অন্য কিছুতে আগ্রহ নেই এই অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতা বা রাকুল।

২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রাকুল। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দেন এই অভিনেত্রী। দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রাকুল। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তবে এখনো কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করতে দেখা যায়নি তাকে।

তামিল ভাষার ‘এনজিকে’, ‘কার্থি ১৭’, ‘এসকে ১৪’ ও বলিউডের ‘দে দে পেয়ার দে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাকুল। বলিউড সিনেমাটিতে অজয় দেবগনের সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী।



রাইজিংবিডি/ঢাকা/২৭ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়