ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করতে বঙ্গভবনে সিইসি ও কমিশনাররা

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ১ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করতে বঙ্গভবনে  সিইসি ও কমিশনাররা

ছবি : হাসিবুল ইসলাম মিথুন

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি সম্পর্কে অবহিত করতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে পৌঁছেছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার বিকেল ৩টা ৪০মিনিটে বঙ্গভবনে পৌঁছান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাসহ অন্যান্য কমিশনার ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ।

এর আগে বিকেল ৩টার দিকে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবন থেকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাসহ কমিশনাররা ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বঙ্গভবনের উদ্দেশ্যে রওয়ানা দেন।
 


৩০ অক্টোবর থেকে সংসদ নির্বাচনের ক্ষণ গণনা শুরু হওয়ায় রাষ্ট্রপতির সঙ্গে এ আনুষ্ঠানিকতা শেষ করতে চায় ইসি। এজন্য  সাক্ষাতের সময় চেয়ে চিঠিও দেয় ইসি।

সর্বশেষ দশম সংসদ নির্বাচনের আগে তৎকালীন সিইসির নেতৃত্বে ২০১৩ সালের ১৯ নভেম্বর রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ হয়। তার এক সপ্তাহের মাথায় ২৫ নভেম্বর ভোটের তফসিল ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ শেষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল চূড়ান্ত করতে আগামী ৩ নভেম্বর বৈঠকে বসবে ইসি। কমিশন সভায় তফসিল অনুমোদন পেলে তা পরে বিটিভি ও বেতারে জাতির উদ্দেশে ভাষণে ঘোষণা করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

 

পড়ুন

>

 

রাইজিংবিডি/ঢাকা/১ নভেম্বর ২০১৮/হাসিবুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়