ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘জাপাকে ক্ষমতায় নিতে নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়ুন’

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ২৪ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জাপাকে ক্ষমতায় নিতে নির্বাচনী মাঠে ঝাঁপিয়ে পড়ুন’

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টিকে (জাপা) ক্ষমতায় নিতে নির্বাচনী মাঠে নেতা-কর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

শনিবার দুপুরে জাপা চেয়ারম্যান এরশাদের বনানী অফিসে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনে নির্বাচনে মনোনীত প্রার্থী লেফট্যানেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর সঙ্গে ফেনী জেলার নেতাদের এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

হাওলাদার বলেন, মানুষ পরিবর্তন চায়। এরশাদের সোনালী শাসন   আমলে ফিরে যেতে চায় সবাই। সামনে আমাদের বিরাট সুযোগ। এই সুযোগ কাজে লাগাতে হবে। দলের প্রার্থী মাসুদ উদ্দিনের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, এই নির্বাচন জাতীয় পার্টির জন্য বড় চ্যালেঞ্জ। কোনো বিভেদ থাকা চলবে না। সবাই ঐক্যবদ্ধভাবে দলের প্রার্থীকে জয়ী করতে হবে।

আসন বণ্টন নিয়ে পার্টির মহাসচিব বলেন, মহাজোটের আসন বণ্টন নিয়ে হৃদ্যতাপূর্ণ পরিবেশে আলোচনা হয়েছে। এই আলোচনা আরো চলবে।

তিনি আশা প্রকাশ করে বলেন, জাতীয় পার্টি সন্তোষজনক আসন পাবে। স্বল্প সময়ের মধ্যেই মহাজোটের প্রার্থী তালিকা প্রকাশ করা সম্ভব হবে।

ফেনী জেলা জাতীয় পার্টি সভাপতি নাজমা আকতারের সভাপতিত্বে সভায় প্রেসিডিয়াম সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার বক্তব্য রাখেন।

এ সময় ফেনী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম, ফেনী জেলা নেতা মিজান শাহ আলম, মোতাহার হোসেন চৌধুরী রাশেদ, ইকবাল আলমগীর, আজিজুর রসুল মিলন, মজিবুর রহমান বাবুল, আবু সুফিয়ান, অ্যাডভোকেট রেজাউল হক রবি, আলমগীর হোসেন ভূইয়া উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ নভেম্বর ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়