ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘বর্তমানে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে’

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫১, ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বর্তমানে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে’

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: বর্তমানে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছেন। নারীরা জেলা প্রশাসক হচ্ছেন, নারীরা সচিব হচ্ছেন। নারীদের এই উন্নয়নের পেছনে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নারীদের জাগিয়ে তুলেছেন।

বলেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি প্রধান অতিথির বক্তব্যে সোমবার রাজশাহী মহানগরীর ডাঁশমারি উচ্চবিদ্যালয় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এ কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশে লিটন বলেন, তোমাদের মূল উদ্দেশ্য পড়াশোনা করা। নিজের পায়ে দাঁড়ানো।  সে লক্ষ্যে তোমরা পড়াশোনা করে যাও। এ সময় মেয়র ডাঁশমারি এলাকার সড়ক উন্নয়ন ও মহানগরীর ডাঁশমারি উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে কাজ করার ঘোষণা দেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মহানগরীর পিছিয়ে পড়া এলাকার মানুষের জীবনমান উন্নয়ন হবে। পিছিয়ে পড়া এলাকাকে অধিক গুরুত্ব দিয়ে উন্নয়ন করতে চাই।

অনুষ্ঠানে ডাঁশমারি উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাবেক কাউন্সিলর জাহের হোসেন সুজার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাঈদ জহুরুল হাসান, শিক্ষক আবুল কালাম আজাদ ও  ২৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম।




রাইজিংবিডি/রাজশাহী/২৯ জানুয়ারি ২০১৯/তানজিমুল হক/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়