ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ম্যানইউর সঙ্গে ড্রয়ে চ্যাম্পিয়নস লিগের পথে চেলসি

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৪, ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ম্যানইউর সঙ্গে ড্রয়ে চ্যাম্পিয়নস লিগের পথে চেলসি

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার দৌঁড়ে থাকা ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের আশেপাশে নেই কোনো দল।

তাদের পর চেলসি, আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো দলগুলো এখন আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ নিশ্চিতের লড়াইয়ে রয়েছে। লিগে শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়নস লিগে খেলার লক্ষ্যে গতকাল চেলসির মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড। ওই ম্যাচে ম্যানইউর সঙ্গে ড্রয়ে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগের লড়াইয়ে রয়েছে ব্লুজরা।

ওল্ড ট্রাফোর্ডে গতকাল ইংলিশ লিগের ম্যাচে চেলসিকে স্বাগত জানায় ম্যানইউ। ঘরের মাঠে প্রতিপক্ষকে হারিয়ে পয়েন্ট টেবিলে উপরের দিকে উঠার সুযোগ ছিল রেড ডেভিলসদের। কিন্তু ওল্টো ১-১ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

চেনা মাঠে লিড নিতে সময় নেয় নি ম্যানইউ। ১১ মিনিটে লুক শ’য়ের পাস থেকে বল পেয়ে যান হুয়ান মাতা। ডি বক্সের মাঝ থেকে ডান পায়ের শটে বল জালে পাঠান তিনি। তবে প্রথমার্ধেই এ গোলের শোধ দিতে সক্ষম হয় চেলসি। ম্যাচের ৪৩ মিনিটে মার্কোস আলোনসোর গোলে সমতায় ফেরে ব্লুজরা। ডেভিড লুইজের নেওয়া শট ফিরিয়ে দেন ম্যানইউ গোলরক্ষক ফিরতি বল জালে জড়ান আলোনসো।

বিশ্রাম শেষে ম্যাচের দ্বিতীয়ার্ধে দু’দল বেশ কিছু সুযোগ তৈরি করলেও জালের দেখা পায়নি কেউ। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

প্রতিপক্ষের মাঠে এ ড্রয়ের পর ৩৬ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে ইংলিশ লিগ টেবিলের চার নম্বরে রয়েছে চেলসি। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে ম্যানইউ। ৩৬ ম্যাচে ৯২ পয়েন্টে শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে ম্যানচেস্টার সিটি। তাদের চেয়ে এক পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল।




রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়