ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রসিকতা করে পায়ু পথে বাতাস ঢুকিয়ে শ্র্রমিকের মৃত্যু

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রসিকতা করে পায়ু পথে বাতাস ঢুকিয়ে শ্র্রমিকের মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনায় রসিকতা করে পায়ু পথে বাতাস ঢুকিয়ে দিলে দুলাল হোসেন (২৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুলাল মারা যায়।

এর দুই দিন আগে গত বৃহস্পতিবার দুপুরে পাবনা বিসিক শিল্প নগরীতে তার পায়ু পথে বাতাস ঢোকানোর ঘটনা ঘটে। নিহত দুলাল পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্বটিয়ারতলা গ্রামের আবু বক্কারের ছেলে। অভিযুক্ত বরাত হোসেন একই গ্রামের কামাল হোসেনের ছেলে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আরজান আলী জানান, গত বৃহস্পতিবার সকালে অন্যান্য দিনের মতো দুলাল পাবনা বিসিক শিল্প নগরীতে শ্রমিকের কাজ করতে যায়। অতিরিক্ত গরমের কারণে দুলাল তার সহকর্মী বরাতকে ধুলা পরিষ্কার করার মেশিন দিয়ে শরীরে বাতাস দিতে বলে। এ সময় রসিকতা করে বরাত হোসেন পাইপ দিয়ে দুলালের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দিলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর প্রথমে তাকে পাবনার হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে দুলালের মৃত্যু হয়।

শনিবার বিকেলে দুলালের মরদেহ বাড়িতে নিয়ে আসলে সেখানে হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ দুলালের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা নিয়ে যায়। এই ঘটনার পর পালিয়ে যায় অভিযুক্ত বরাত হোসেন।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল হক বলেন, পায়ুপথে বাতাস ঢোকানোর কারণে দুলালের মৃত্যু হয়েছে কি না তা নিশ্চিত হওয়া যাবে ময়নাতন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, পাবনা সদর থানা পুলিশের মাধ্যমে তারা খবর পেয়ে অভিযুক্ত বরাত আলীকে ধরতে অভিযান শুরু করেছেন। তবে ঘটনা যেহেতু সদর থানায় ঘটেছে, এ ব্যাপারে তারা আইনগত ব্যবস্থা নেবে।

 

 

 

রাইজিংবিডি/পাবনা/১১ মে ২০১৯/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়